• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে ধ্বংস করতে চেয়েছিলো খুনিরা : মোরশেদ আলম

নোয়াখালী প্রতিনিধি
|  ১৫ আগস্ট ২০১৮, ১৯:১৬ | আপডেট : ১৫ আগস্ট ২০১৮, ২০:০৪
১৯৭৫ সালের সেই কাল রাত্রিতে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে খুনিরা ভেবেছিলো স্বাধীন এ দেশটিকে ধ্বংস করে দিতে পারবে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পিতার দেয়া দেশটিকে ভালোবেসে পিতার স্বপ্নের সোনার বাংলায় উন্নীত করছেন। বললেন নোয়াখালী-২ আসনের (সেনবাগ-সোনাইমুড়ি) সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম।

আজ (বুধবার) নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর সেনবাগে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ১৫ আগস্টের আলোচনা সভা, দোয়া মাহফিল ও কাঙালিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোরশেদ আলম বলেন, ৭৫ এর খুনিরা চেয়ে ছিলো বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে দেশকে ধ্বংস করতে পারবে। কিন্তু বঙ্গবন্ধুর মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটিকে ভালোবেসে পিতার স্বপ্নের সোনার বাংলায় উন্নীত করছেন।
-------------------------------------------------------
আরও পড়ুন : ২২ ছাত্রের মুক্তি দাবি করলেন নব্বইয়ের দশকের ডাকসু নেতারা
-------------------------------------------------------

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। আগামী ২০৪১ সালের আগেই আমাদের এদেশ বিশ্বের একটি উন্নত ও মর্যাদাশীল দেশে উন্নীত হবে।

এর আগে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শোক র‌্যালিতে অংশ নেন সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম। র‌্যালিটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা চত্বরে এসে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলদিয়ে ১৫ আগস্টে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম তার নির্বাচনী এলাকার ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভায় কাঙালিভোজের আয়োজন করেন এবং নিজ তহবিল থেকে ক্যানসারে আক্রান্ত তিন পরিবারের মাঝে অনুদানের চেক হস্তান্তর করেন।

আরও পড়ুন :

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়