• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিদেশিদের কাছে নালিশ করে খালেদাকে মুক্ত করা যাবে না: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

  ০৮ আগস্ট ২০১৮, ১৩:৫৭

এতিমের টাকা মেরে খাওয়ায় খালেদা জিয়াকে জেল দিয়েছেন আদালত। একমাত্র আদালতই পারে তাকে মুক্তি দিতে। তাই আন্দোলন ও বিদেশিদের কাছে নালিশ করে তাকে মুক্ত করা যাবে না।

বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

বুধবার সকালে কুষ্টিয়া জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি এখন দেওলিয়া হয়ে গেছে। তাই তাদের রাজনীতি এখন নালিশ করা। এ দেশের সকল ক্ষমতার মালিক জনগণ। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ যাদের ভোট দেবে তারাই ক্ষমতায় আসবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচনে কে এলো আর কে এলো না তার জন্য নির্বাচন থেমে থাকবে না।

---------------------------------------------------------------
আরও পড়ুন : সাংবাদিক হামলার ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রীকে তথ্যমন্ত্রীর চিঠি
---------------------------------------------------------------

হানিফ এসময় বলেন, শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলন চলাকালীন তাদের মধ্যে বিএনপি-জামায়াতের ক্যাডাররা ঢুকে শিক্ষার্থী ও সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে। আমরা এ ঘটনার নিন্দা জানানোর পাশাপাশি তদন্তপূর্বক বিচার দাবি করছি। সরকার ইতোমধ্যে শিক্ষার্থীদের অনেক দাবি মেনে নিয়েছে। কাজও শুরু হয়ে গেছে। সড়কে মুত্যুর মিছিল যাতে কমে আসে সেজন্য কঠোর আইন করা হয়েছে। আইনের প্রয়োগে শুরু হলেই বাংলাদেশের সড়ক নিরাপদ হওয়ার পাশাপাশি দুর্ঘটনা অনেক কমে আসবে।

স্মার্ট জাতীয় পরিচয়পত্র উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, পৌর মেয়র আনোয়ার আলী, জেলা নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার সোহেল রহমান, স্থানীয় সরকারের উপ-পরিচালক মোস্তাক আহমেদ প্রমুখ।

আরও পড়ুন :

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা : রিজভী
বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
X
Fresh