• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিরাপদ সড়কের আন্দোলন আর কোমলমতিদের মধ্যে নেই: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

  ০৬ আগস্ট ২০১৮, ১৫:১১

আমির খসরু মাহমুদের টেলিফোন সংলাপে এটা পরিষ্কার যে নিরাপদ সড়কের আন্দোলন আর কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যে নেই। এই আন্দোলন এখন ভিন্নখাতে প্রবাহিত করার নীলনকশায় পরিণত হয়েছে। বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

সোমবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ক্যান্সারে আক্রান্ত রোগীদের চেক প্রদান ও জেলা পরিষদের উদ্যোগে সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : আমার বিরুদ্ধে ৮৬ মামলা আছে, আরও একটি ব্যাপার না: ফখরুল
-------------------------------------------------------

‘শিক্ষার্থীদের আন্দোলন ভিন্নখাতে নিতে সরকারই চক্রান্ত করছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন কথার জবাবে হানিফ বলেন, ছাত্রদের আন্দোলনে বিএনপির কোনও সমর্থন নেই, তাদের লক্ষ্য হচ্ছে ক্ষমতা দখল করা। এটা বাংলাদেশের জনগণ মেনে নেবে না আর আওয়ামী লীগও বরদাস্ত করবে না। আর এই ধরনের ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না।

তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম এখন আমির খসরুকে সমর্থন দিয়ে জাতির কাছে প্রমাণ করেছেন বিএনপি নিজেই এই ষড়যন্ত্রের অংশ। এদের লক্ষ্যই হচ্ছে অরাজকতা সৃষ্টি করে সরকারকে অস্থিতিশীল করা।

তিনি বলেন, কোমলমতি শিক্ষার্থীদের নিরাপদ সড়কের দাবির সমর্থন দিতে গিয়ে বিএনপি অশুভ শক্তির তৎপরতা শুরু করেছে। যার কারণে ঢাকাতে গত দুইদিন রাস্তায় বেশকিছু সহিংসতা লক্ষ্য করা গেছে।

আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, নিরাপদ সড়কের দাবির প্রতি বিএনপির কোনও সমর্থন নেই, তাদের লক্ষ্য হচ্ছে ক্ষমতা দখল করা। এটা বাংলাদেশের জনগণ মেনে নেবে না। আওয়ামী লীগও বরদাস্ত করবে না। আর এই ধরনের ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সদর উদ্দিন খান, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
X
Fresh