শিশুরা রাস্তায় এটা মেনে নেয়া কষ্টকর: এরশাদ

প্রকাশ | ০৩ আগস্ট ২০১৮, ০৯:৫৩ | আপডেট: ০৩ আগস্ট ২০১৮, ১০:২১

আরটিভি অনলাইন রিপোর্ট

কোমলমতি শিশুরা রাস্তায় ভিজে ভিজে নিরাপদ সড়কের দাবিতে স্লোগান দিচ্ছে, এটা মেনে নেয়া সত্যিই কষ্টকর। তারা শুধু সড়কে জীবনের নিরাপত্তার জন্য সংগ্রাম করছে, এই যৌক্তিক আন্দোলনে আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। বললেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বৃহস্পতিবার সন্ধ্যায় এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

আন্দোলনরত শিক্ষার্থীদের যৌক্তিক দাবি মেনে নেয়ার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, আন্দোলনরত রাজপথের এই মেধাবী শিশুরাই আগামী দিনের বাংলাদেশের নেতৃত্ব দেবে। উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এই শিশুরাই কারিগর হিসেবে কাজ করবে।দেশকে এগিয়ে নিয়ে যাবে এবং আমাদের আজকের স্বপ্নগুলো আগামীতে তারাই বাস্তবায়ন করবে।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ মনে করেন একটি সুন্দর, নিরাপদ ও বাসযোগ্য বাংলাদেশ বিনির্মাণের স্বার্থেই নিস্পাপ শিশুদের দাবিগুলো মাননীয় প্রধানমন্ত্রী হৃদয় দিয়ে অনুধাবন করবেন।

রাজধানীর বিমানবন্দর রোডে বাসচাপায় নিহত শিক্ষার্থী দিয়া খানম মীম ও আবদুল করিমের পরিবারকে প্রধানমন্ত্রীর অর্থসহায়তাকে স্বাগত জানান সাবেক রাষ্ট্রপতি এরশাদ।

আরও পড়ুন  :

জেবি/জেএইচ