প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের জন্যই জনগণ নৌকায় ভোট দিয়েছে

প্রকাশ | ৩১ জুলাই ২০১৮, ০৯:২৯ | আপডেট: ৩১ জুলাই ২০১৮, ১২:৩০

বরিশাল প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের জন্যই জনগণ নৌকায় ভোট দিয়েছে। নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করেছে। এই জয়ের কৃতিত্ব প্রধানমন্ত্রীর। বললেন বরিশাল সিটি করপোরেশনের বিজয়ী মেয়র সাদিক আবদুল্লাহ।

সোমবার দিবাগত সাড়ে ১২টার দিকে চূড়ান্ত ফল ঘোষণার পর এক প্রতিক্রিয়া এ কথা বলেন তিনি।

সাদিক আবদুল্লাহ  বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করছে। তাই সরকারের প্রতি মানুষের আস্থা রয়েছে। প্রধানমন্ত্রীর ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের জন্যই বরিশালের মানুষ নৌকার প্রতি আস্থা রেখেন।

নবনির্বাচিত নগরপিতা বলেন, বরিশালকে সুন্দর ও আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা নেয়া হবে। পরিচ্ছন্ন ও সুন্দর নগরী গড়ে তুলতে সবাইকে সহযোগিতা করতে হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন  : বুলবুল ভোট না দিয়ে সারাদিন নাটক করেছেন: কাদের
--------------------------------------------------------

আওয়ামী লীগ দলীয় মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, খালের প্রবাহ ফিরিয়ে আনা হবে। প্রয়োজনীয় বিশুদ্ধ খাবার পানি সরবরাহসহ নানা উন্নয়ন কর্মকাণ্ডের ওপর গুরুত্ব দেয়া হবে। ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ও জলাবদ্ধতা নিরসন করা হবে।

সাদিক আবদুল্লাহ আরও বলেন, সব দল ও সব মতের মানুষের সহযোগিতার মাধ্যমে সব ধরনের নাগরিক সমস্যার সমাধান করা হবে।

বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সাদিক ১০৭টি কেন্দ্রে মোট ভোট পেয়েছেন এক লাখ ৯ হাজার ৮০১। আর বিএনপির প্রার্থী মজিবর রহমান পেয়েছেন ১৩ হাজার ১৩৫ ভোট। বরিশালে মোট ভোটকেন্দ্র ১২৩টি। এই সিটিতে বিএনপির প্রার্থী ভোটগ্রহণ শুরু হওয়ার ৪ ঘণ্টা পর ভোট বর্জন করেন।

জেএইচ