• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

আমরা যেটা সন্দেহ করেছিলাম, ব্যাপারটা তাই হয়েছে: জয়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জুলাই ২০১৮, ২০:৩৮

আওয়ামী লীগের ব্যাজ পরে বিএনপির কর্মীরা কেন্দ্র দখল করে ধানের শীষে ভোট দিয়েছে দাবি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, আমরা যেটা সন্দেহ করেছিলাম, ব্যাপারটা তাই হয়েছে।

সোমবার বিকেল তিনটা ৩৫ মিনিটে নিজের ফেসবুক ফ্যানপেজে দেয়া এক পোস্টে এই কথা বলেন তিনি। পোস্টে তিনি দৈনিক ইত্তেফাকের ‘নৌকা, নৌকা’ স্লোগান দিয়ে কেন্দ্র দখল, ধানের শীষে সিল শিরোনামের একটি সংবাদও যুক্ত করেন।

পোস্টে সজীব ওয়াজেদ জয় লেখেন, আওয়ামী লীগের ব্যাজ পড়ে, ‘নৌকা, নৌকা’ স্লোগান দিয়ে কিছু মানুষ কয়েকটি ভোট কেন্দ্রে গণ্ডগোলের সৃষ্টি করেছে। প্রশ্ন হচ্ছে, আমাদের কর্মীরা এমন কাজ কেন করবে, যেখানে আমরা আমাদের জয়ের ব্যাপারে নিশ্চিত? আওয়ামী লীগ এতটা অযোগ্য দল নয়।

তিনি লেখেন, আমরা যেটা সন্দেহ করেছিলাম, ব্যাপারটা তাই হয়েছে। এরা আসলে আওয়ামী লীগের ব্যাজ পরিহিত বিএনপি’র কর্মী যারা দলটির পক্ষেই ব্যালটে সীল দিয়েছে! হয়তো তারা আশা করেছে এভাবে জালভোট দিয়েই নির্বাচন জিতবে অথবা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে।

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা আরও লেখেন, এসব নীচু প্রকৃতির কাজের কারণ, বিএনপি জানে তারা এই নির্বাচন জিততে পারবে না। নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উচিত এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া।

এর আগে প্রায় একই সময়ে ঢাকা ট্রিবিউনের ‘BNP candidate Sarwar uninformed of his voter number’ শিরোনামের একটি সংবাদ শেয়ার করে তিনি লেখেন, বরিশাল সিটি নির্বাচনে বিএনপি’র মনোনীত প্রার্থী মজিবর রহমান সরোয়ার নিজের ভোটার আইডি নম্বর জানতেন না এবং নিজের ভোট দিতে গিয়ে ভোটার আইডি কার্ডটিও নিয়ে আসেননি।

তিনি আরও লেখেন, তিনি ৪০ মিনিট কেন্দ্র আটকে রাখলেন, যখন আরেকজন গিয়ে তার কার্ডটি নিয়ে আসে। বিএনপি এতটাই অযোগ্য একটি দল।

আরও পড়ুন :

কে/

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
পিটার হাসকে নিয়ে বিএনপির বোধোদয় 
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
X
Fresh