• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

তিন সিটিতে ভোট উৎসব চলছে: আওয়ামী লীগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জুলাই ২০১৮, ১৪:২৯

রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ভোট উৎসব চলছে বলে জানালেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

সোমবার দুপুরে ঢাকার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

মাহবুব-উল আলম হানিফ বলেন, সকাল থেকে তিন সিটিতে আবাধ, সুষ্ঠু ও উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। আওয়ামী লীগ সব সময় প্রত্যেকটি নির্বাচন আবাধ সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে পরিচালনা করতে বদ্ধপরিকর।

এ সংবাদ সম্মেলনে হানিফ বরিশালে নৌকার প্রার্থীর এজেন্টদের বের করে দেয়ার পাল্টা অভিযোগ আনেন। তিনি বলেন, বরিশালের ১ নম্বর ওয়ার্ডে সৈয়দ মজিদুল ইসলাম কেন্দ্রে বিএনপির প্রার্থী আওয়ামী লীগের এজেন্টদের বের করে দিয়েছেন। ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপির প্রার্থী নৌকা মার্কার এজেন্টকে বের করে দিয়েছেন। এছাড়া ১৭ নম্বর ওয়ার্ডেও আওয়ামী লীগের এজেন্ট বের করে দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়েছে।
--------------------------------------------------------
আরও পড়ুন : ব্যালটের হিসাব চেয়ে কেন্দ্রের বাইরে বুলবুলের অবস্থান
--------------------------------------------------------

সিলেটেও বিএনপি বিশৃঙ্খলা করেছে জানিয়ে তিনি বলেন, সিলেটের জালাল উদ্দিন স্কুল ও মিনাবাজার কেন্দ্রে ভোট কেন্দ্র দখলের চেষ্টা করে ব্যর্থ হয়েছে বিএনপি।

দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন অবাধ ও সুষ্ঠু হচ্ছে দাবি করে আওয়ামী লীগের এই যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, ‘দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন অবাধ, সুষ্ঠু ও উৎসব মুখর পরিবেশে হচ্ছে।

তিনি বলেন, যখনই বিএনপির পরাজয়ের শঙ্কা থাকে তখনই তারা সেই নির্বাচনকে বিতর্কিত করার নানা মিথ্যাচার করে। একই অভিযোগ আমরা আজও দেখেছি। এ ধরনের মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজানো বিএনপির পুরানো অভ্যাস।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপসহ আরও অনেক নেতারা।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
X
Fresh