• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

বিএনপি না এলেও যথাসময়ে জাতীয় নির্বাচন: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
|  ২৭ জুলাই ২০১৮, ২১:৩৬
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন-‘আসন্ন জাতীয় নির্বাচন যথাসময়ে হবে। বিএনপিকে জাতীয় নির্বাচনের জন্য ডাক দেয়া হয়েছে। বিএনপি জাতীয় নির্বাচনে না এলেও জাতীয় নির্বাচন সময় মতো হবে।’

শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী জাতীয় নির্বাচন নিয়ে এ কথা বলেন। এরপর ‘নাসরিন নবী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ’ প্রাঙ্গণে উপজেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত মহিলা সমাবেশে যোগ দেন আনিসুল হক।

সমাবেশে তিনি আরও বলেন-বিএনপি জনগণের জন্য কোনও কাজ করে না। তারা ব্যক্তি স্বার্থে কাজ করে। খালেদা আজ এতিমের টাকা চুরি করার জন্য জেলে। তারা চোর হিসেবে চিহ্নিত।

আইনমন্ত্রী বলেন-আওয়ামী লীগ নারীদের অধিকার প্রতিষ্ঠা করেছে। বিএনপি ও এরশাদের শাসনামলে দেশে নারীদের কোনও পরিচয় ছিল না। তাদের কোনও অধিকার দেয়া হতো না। নারীদের উপর এসিড মারা হতো। শেখ হাসিনা এসব নির্যাতন-অবিচার বন্ধ করেছেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশে বিশ্বাস করে না। বিএনপি জোট ক্ষমতায় এলে বাংলাদেশের কোনও কিছু থাকবে না। বাংলাদেশের উন্নতির অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে।

আখাউড়া উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম পিওনার সঞ্চালনায় সমাবশে সভাপতিত্ব করেন সংগঠনের সভানেত্রী মঞ্জুরা বেগম। সমাবেশে আরও বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, জেলা পরিষদ সদস্য আবুল কাসেম ভূঁইয়া প্রমুখ।

আরসি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়