• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি নির্বাচন নিয়ে হাইপোথিটিক্যাল অভিযোগ করছে: সেতুমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ জুলাই ২০১৮, ১৯:২১

বিএনপি আগাম কিছু অভিযোগ করছে যাতে আসন্ন তিন সিটি কর্পোরেশন নির্বাচনে হেরে গেলে সে অভিযোগগুলো ব্র্যান্ডিং হিসেবে তুলে ধরতে পারে। বিএনপি নির্বাচনে পরাজিত হওয়ার আগেই হেরে যাচ্ছে। তাই তারা নির্বাচন নিয়ে হাইপোথিটিক্যাল অভিযোগ তুলে ধরছে।

বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার রাজধানীর এলেনবাড়ির বিআরটিএ’র কার্যালয়ে আসন্ন ঈদুল-আযহা উপলক্ষে সড়ক পথে যাত্রী সাধারণের যাতায়াত নির্বিঘ্ন করার লক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বুধবার দেশে অনেক পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। সে নির্বাচন নিয়ে বিএনপির কোন অভিযোগ নেই।

তিনি বলেন, কিন্তু বিএনপির পক্ষ থেকে আসন্ন তিন সিটি কর্পোরেশন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে অভিযোগ করা হচ্ছে। বাস্তবতা হলো এ নির্বাচনগুলোতে বিএনপির মহাসচিব প্রচার-প্রচারণায় অংশ নিতে পারলেও আমি নির্বাচনের প্রচার প্রচারণায় অংশ নিতে পারছি না। তাহলে তো আমারই লেবেল প্লেয়িং ফিল্ড নিয়ে প্রশ্ন তোলার কথা।

কাদের বলেন, আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা-কর্মীদের নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করার জন্য নির্দেশ দিয়েছি। আচরণ বিধি লংঘন করে প্রচারণায় যাতে অংশ না নেন সে বিষয়ে দলীয় এমপিদের সতর্ক করে দিয়েছি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি বেগম খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে কি যাবে না সেটা তাদের দলীয় সিদ্ধান্তের বিষয়। তবে নির্বাচনে অন্য কোন দলকে আনার জন্য আমাদের কোন তোড়জোড় নেই।

এসজে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
‘স্বাধীনতার চেতনা ধ্বংস করার জন্য বিএনপির জন্ম’
দুর্নীতি আছে, তবে বিএনপির মুখে এ অভিযোগ মানায় না : হানিফ
X
Fresh