• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

পুলিশের সামনে অস্ত্র উঁচিয়ে মারধর করছে: বুলবুল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ জুলাই ২০১৮, ১৫:৪২ | আপডেট : ২৫ জুলাই ২০১৮, ১৫:৫৫
আওয়ামী লীগ ও ছাত্রলীগ পুলিশের ভূমিকা পালন করছে। নির্বাচন যতই ঘনিয়ে আসছে তারা ততই আইন নিজের হাতে তুলে নিচ্ছে। পুলিশের সামনে প্রকাশ্যে অবৈধ অস্ত্র উঁচিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের মারধর করছে এবং পুলিশকে গ্রেফতার করার নির্দেশ দিচ্ছে।

বললেন বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। 

বুধবার (২৫ জুলাই) দুপুরে মহানগরীর ১৩ ও ২০নং ওয়ার্ডে গণসংযোগের সময় সাংবাদিকদের কাছে এসব অভিযোগ করেন তিনি।

মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, মঙ্গলবার মহানগরীর হেতম খাঁ এলাকায় বিনা কারণে ছাত্রদলের নেতাদের মারধর করে বিএনপি অফিস ভেঙে দিয়েছে ছাত্রলীগের নামধারী সন্ত্রাসীরা। সেখানেও পুলিশ তাদের কথামতো কাজ করেছে। এই অবস্থা চলতে থাকলে নির্বাচন কোনভাবেই সুষ্ঠু হবে না। 

বুলবুল অভিযোগ করে বলেন, রাজশাহীতে সরকার দলীয় প্রার্থীর নির্দেশে ছাত্রলীগ, যুবলীগ ও তাদের অঙ্গ এবং সহযোগী সংগঠনের সন্ত্রাসীরা বেপরোয়া হয়ে উঠেছে। তারা বিএনপির গণসংযোগ ও পাড়া মহল্লায় নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে। শারীরিক ও মানসিককভাবে নির্যাতন এবং নারী কর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ করছে। এ নিয়ে রাজশাহী নির্বাচন কমিশনে প্রতিনিয়ত অভিযোগ করলেও তারা নিরব দর্শকের ভূমিকা পালন করছে। বিএনপি একটি সু-সংগঠিত, সু-শৃংখল ও উন্নয়নমুখী দল। বিএনপির বর্তমান অবস্থা দেখে সরকার দলীয় প্রার্থী এসব কাণ্ড করছেন।

গণসংযোগকালে বুলবুলের সঙ্গে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর সাধারণ সম্পাদক  অ্যাডভোকেট শফিকুল হক মিলন প্রমুখ।

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়