• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভল্টের সোনা নিয়ে অনিয়ম হলে তদন্ত হবে: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ জুলাই ২০১৮, ১৮:০৫

তদন্তে কোনো অপকর্ম বেরিয়ে এলে তাতে কঠিন শাস্তি পেতে হবে। শেখ হাসিনা সরকারের আমলে এ ধরনের অপকর্ম করার কোনও সুযোগ নেই।

বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আজ বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়ার স্থান পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ ব্যাংকের ভল্টে রাখা সোনা নিয়ে কথা বলা বিএনপি নেতাদের মুখে শোভা পায় না। কারণ, বিএনপির নেতারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজ।

--------------------------------------------------------
আরও পড়ুন : কোটা আন্দোলন নষ্ট করতেই ভিসির বাসভবনে হামলা: আনু মুহাম্মদ
--------------------------------------------------------

তিনি বলেন, বিএনপির নেতারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজ। বিএনপির গঠনতন্ত্র থেকে ৭ ধারা তুলে দেওয়ার পর তাদের মুখে এটি (ভল্টের সোনা নিয়ে কথা) শোভা পায় না। তাদের মুখে অন্যকে দুর্নীতিবাজ বলা শোভা পায় না।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ ব্যাংকের ভল্টের সোনা বিষয়ে যদি ভেতরে কোনো অনিয়ম হয়ে থাকে, সেটা সুষ্ঠু তদন্ত হবে। যদি তদন্তে কারও অপকর্ম করার বিষয় বেরিয়ে আসে, তাহলে তাকে কঠিন শাস্তি পেতে হবে।

ওবায়দুল কাদের বলেন, সিটি করপোরেশন নির্বাচনে পাল্টাপাল্টি বক্তব্যটাই হচ্ছে গণতন্ত্রের সৌন্দর্য। কথা হচ্ছে, পাল্টাপাল্টি বক্তব্য ঠিক আছে, সুস্থ বক্তব্য ঠিক আছে, গণতন্ত্রের ভাষায় কথা বলা ঠিক আছে। গণতন্ত্রের ভাষায় কথা বলাটাই গণতন্ত্রের সৌন্দর্য। কিন্তু আজ আমাদের রাজনৈতিক প্রতিপক্ষ বিএনপি বলছে, দেশে গণতন্ত্র নেই। অবিরাম অগণতান্ত্রিক ভাষায় তারা বক্তব্য দিয়ে যাচ্ছে।

তিনি বলেন, অগণতান্ত্রিক ভাষায় শেখ হাসিনার সরকারকে, শেখ হাসিনাকে প্রতিনিয়ত বিএনপি আক্রমণ করে যাচ্ছে। অগণতান্ত্রিক ভাষায় যারা কথা বলে, তাদের মুখে কি গণতন্ত্রের বুলি মানায়?

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
X
Fresh