• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এখন আর কারও কাছে মাথা নত করতে হয় না: শামীম ওসমান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জুলাই ২০১৮, ২১:১৮

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এখন আর কারও কাছে মাথা নত করতে হয় না। বললেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মুসলিমনগর এতিমখানার এতিমদের সঙ্গে মধ্যাহ্নভোজের সময় এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, বাংলাদেশ একটি উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। কেউ না খেয়ে থাকছে না। প্রতিটি ঘরে খাবার, মানুষের মুখে হাসি। শেখ হাসিনার নেতৃত্বে সরকার প্রতিটি ঘরে খাবার পৌঁছে দিতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, আমরা যারা একটু সবল আছি, তারা সরকারের দিকে না তাকিয়ে, যদি এতিম শিশুদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিই এবং তাদের একটু আদর-ভালোবাসা দেই, তবে তারা স্বচ্ছন্দে থাকতে পারবে।

সংসদ সদস্য বলেন, আমাদের সমস্যা ও দুর্বলতা যেমন জনসংখ্যা, তেমনি আমার সফলতাও এই জনসংখ্যা। দেশের আয়তন হিসেবে অন্য দেশের তুলনায় আমাদের দেশের জনসংখ্যা বেশি হলেও কেউ না খেয়ে থাকছে না।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সরকারের পক্ষেই এটা সম্ভব হয়েছে। বাংলাদেশ আজ নিজের পায়ে দাঁড়াতে শিখেছে। আগামী ২০৩১ সাল নাগাদ বাংলাদেশ অস্ট্রেলিয়ার মতো উন্নত দেশের দিকে অগ্রসর হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন শামীম ওসমানের স্ত্রী লিপি ওসমান, নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসনে আরা, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যানজট না থাকলেও পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়, দুর্ভোগে যাত্রীরা
নারায়ণগঞ্জে ব্যাটারি কারখানায় আগুন
ঘর ছাড়লো বিটিএসভক্ত দাখিল পাস ছাত্রী
নারায়ণগঞ্জে শিশুকে শ্বাসরোধে হত্যা
X
Fresh