• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়া কলঙ্ক নন, অলঙ্কার: আমান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জুলাই ২০১৮, ১৪:৫২

খালেদা জিয়া জাতির কলঙ্ক নন, তিনি জাতির অলঙ্কার। সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছেন তিনি। বললেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান।

খালেদা জিয়া জাতির কলঙ্ক বলে বুধবার রাতে সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় বৃহস্পতিবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

আমান উল্লাহ আমান বলেন, বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা দেয়া হচ্ছে না। তাকে নির্জন কারাগারে রেখে মানসিকভাবে নির্যাতন করা হচ্ছে।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী যখন জেলে ছিলেন তখন তিনি তার পছন্দমত স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। অথচ আজ খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে না। এটা সরকারের ষড়যন্ত্র।

আমান বলেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে সরকার গণতন্ত্রকে কারাগারে বন্দী করে রেখেছে। আপনারা অবিলম্বে তাকে মুক্তি দিন। না হলে জনগণকে সঙ্গে নিয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে কারামুক্ত করা হবে।

-----------------------------------------------------------------------------
আরও পড়ুন : ২৫ বছর মেয়াদ বাড়ায় খুশি সংরক্ষিত নারী আসনের সাংসদরা
----------------------------------------------------------------------------

আমান আরও বলেন, যতই চেষ্টা করুন খালেদা জিয়া ও বিএনপিকে ছাড়া এ দেশে আর কোনো নির্বাচন হবে না। হতে দেয়া হবে না। তাই খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন।

এসময়ে আমান মানববন্ধনে তারেক রহমানের নামে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

আয়োজক সংগঠনের সভাপতি ফাতেমা খানমের সভাপতিত্বে এবং দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দীন আলম, রফিক শিকদার, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
‘খালেদা জিয়ার মুক্তির জন্য আমি আলোচনায় বসতে প্রস্তুত’
ঈদের শুভেচ্ছা জানাতে খালেদা জিয়ার বাসভবনে বিএনপি নেতারা
যেভাবে কাটছে খালেদা জিয়ার ঈদ
X
Fresh