• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শেখ হাসিনাকে স্মরণাতীতকালের সবচেয়ে বড় সংবর্ধনা দেয়া হবে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জুলাই ২০১৮, ১৭:৫৬

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যে গণসংবর্ধনা দেয়া হবে তা স্মরণাতীতকালের সবচেয়ে বড় সংবর্ধনা। বর্তমান সরকারের অসাধারণ উন্নয়ন ও অর্জনের জন্য এ সংবর্ধনা দেয়া হচ্ছে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নীল দেশে পরিণত, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১’র সফল উৎক্ষেপণ, অষ্ট্রেলিয়ার সিডনি থেকে উইমেন লিডারশীপ অ্যাওয়ার্ড এবং ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন করায় এই গণসংবর্ধনা দেয়া হবে। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামী একুশে জুলাই বিকেল তিনটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ সংবর্ধনা দেবে আওয়ামী লীগ।

আজ(রোববার) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের নব নির্মিত কার্যালয়ে সহযোগী সংগঠন ও ঢাকার আশেপাশের জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে অনুষ্ঠিত মত বিনিময় সভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে দেয়া গণসংবর্ধনাকে সফল করতে দলের সহযোগী সংগঠনসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকার আশেপাশের জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় সংসদ সদস্যদের নিয়ে আওয়ামী লীগের সঙ্গে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, সেই লক্ষ্যকে সামনে রেখে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করার জন্য আজকের এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হলো। সভায় গণসংবর্ধনাকে সফল করার জন্য সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, ড. আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, এ কে এম এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ ও গাজীপুর সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলমসহ ঢাকার আশেপাশের জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মানুষের ভাগ্য পরিবর্তনে কেউ কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী
২৪ এপ্রিল থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
মানুষের সেবা করাই হোক নতুন বছরের অঙ্গীকার : জয়
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী
X
Fresh