• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

অবশেষে মনোনয়ন পেলেন আরিফুল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ জুন ২০১৮, ১৬:০৯ | আপডেট : ২৭ জুন ২০১৮, ১৬:৪৯
নানান দেন-দরবারের পর দ্বিতীয় দফায় সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনের মনোনয়ন পেয়েছেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী।

বুধবার বিএনপির গুলশান কার্যালয়ে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

বিএনপির কার্যনির্বাহী সভায় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা মো. মোশাররফ হোসেন, আমীর খসরু মাহমুদ, মঈন খান। 

বর্তমান মেয়র আরিফুল হক গত নির্বাচনে আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানকে বড় ব্যবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হন। কিন্তু বিভিন্ন কারণে এবারের সিলেট সিটি নির্বাচনে আরিফুল হককে কোনোভাবেই মেনে নিতে পারেননি স্থানীয় বিএনপির একাধিক শীর্ষ নেতা। তাই এতদিন দলের মধ্যে বিরোধের কারণে আটকে ছিল বিএনপির চূড়ান্ত মনোনয়ন।

--------------------------------------------------------
আরও পড়ুন: কাজের মাধ্যমে জবাব দিব: জাহাঙ্গীর আলম
--------------------------------------------------------

জানা যায়, তফসিল ঘোষণার আগে থেকেই দলে বিরোধ ওঠেছিল তুঙ্গে। স্থানীয় বিএনপির একাধিক শীর্ষ নেতা কেন্দ্রের কাছে লিখিত অভিযোগ করেন আরিফুল হকের বিরুদ্ধে। আরিফ ছাড়া বিএনপির যে কাউকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছেন তারা। 

এবার সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি থেকে মেয়র পদে নির্বাচন করতে আগ্রহী ছিলেন ছয়জন। তারা হলেন- সিসিকের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি রেজাউল হাসান কয়েস লোদী, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও যুবদল নেতা সালাহ উদ্দিন রিমন।

আরও পড়ুন:

এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়