নারায়ণগঞ্জ-৫ আসনের (জাপা) সংসদ সদস্য সেলিম ওসমান

শেখ হাসিনা যে প্রতীক দেবেন, সেই প্রতীকেই নির্বাচন করব

প্রকাশ | ২৬ জুন ২০১৮, ২১:৪৭

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে প্রতীক দেবেন সেই প্রতীক নিয়েই নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনে জাতীয় পার্টি থেকে নির্বাচিত সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান।

মঙ্গলবার বিকেলে নগরীর খানপুর এলাকায় ৩০০ শয্যার হাসপাতাল সড়কে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন। সেলিম ওসমানের সংসদ সদস্যের চার বছর পূর্তি উপলক্ষে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এ সংবর্ধনার আয়োজন করে।

সেলিম ওসমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে সমুদ্রে নামতে বলেন, আমি তাই করব। আগুনে ঝাঁপ দিতে বললে তাই করব।

নির্বাচনের বিষয়ে গত ১ মে প্রধানমন্ত্রীর সাথে কথা হয়েছে জানিয়ে সেলিম ওসমান দলীয় নেতাকর্মী ও নির্বাচনী আসনের জনগণকে ধৈর্য ধরতে আহ্বান জানান।

সবার উদ্দেশ্যে তিনি বলেন, মার্কা আমার কাছে বড় বিষয় না। আপনারা যদি চান আমাকে নির্বাচন করতে হবে, তাহলে এমপি হওয়ার জন্য না, আপনাদের গোলামী করার জন্য আমি নির্বাচন করব। মার্কার জন্য আমি কারও হাতে-পায়ে ধরতে পারব না। আমার মার্কা কি হবে সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই আমাকে বলে দেবেন।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ ৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সংরক্ষিত আসনের সাংসদ হোসনে আরা বাবলী, বন্দর উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা আতাউর রহমান মুকুল ও বিভিন্ন ইউপি চেয়ারম্যান, সিটি করপোরেশন কাউন্সিলর এবং আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ। এর আগে বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন।

পি