• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচন কমিশনকে ‘ধন্যবাদ’ জানালো বিএনপি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ জুন ২০১৮, ১৯:০৪

সরকার যেভাবে চেয়েছে সেভাবে নির্বাচনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। আগামী দিনে বাংলাদেশের গণতন্ত্রের কবর রচনার জন্য আপনারা যে রাস্তাটি তৈরি করেছেন সেজন্য সিইসিকে ধন্যবাদ জানিয়েছি। আর কোনো অভিযোগ আপাতত তাদের কাছে আমাদের নেই। নির্বাচন কমিশনকে ধন্যবাদ।

--------------------------------------------------------------------------------------------------
--------------------------------------------------------------------------------------------------

মঙ্গলবার অনুষ্ঠিত গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সামনে এমন ক্ষোভ প্রকাশ করেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

বরকত উল্লাহ বলেন, গাজীপুরের এসপি হারুনের বিরুদ্ধে এর আগে তিনবার অভিযোগ দিয়েছি যে তাকে প্রত্যাহার করার জন্য। সিইসি বলেছেন তাকে সরানো যাবে না। তাকে সরালে নির্বাচন লণ্ডভণ্ড হয়ে যাবে। ভেবে-চিন্তেই আমরা এই ব্যক্তিকে রেখেছি। যাতে করে নির্বাচনটি এমনিভাবে হয়। আজকে সেভাবে নির্বাচনটা হয়েছে। এ জন্য ওনাদের আমরা ধন্যবাদ দিয়েছি।

তিনি অভিযোগ করে বলেন, গাজীপুরে নির্বাচন কীভাবে হয়েছে তা দেশবাসী দেখেছে। গাজীপুরে আমাদের এজেন্টদের বের করে দেয়ার ব্যাপারে সেখানকার আওয়ামী লীগের নেতাকর্মীদের থেকে পুলিশের ভূমিকা বেশি ছিল।

এসময় বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন বলেন, আমরা ইসির কাছে অভিযোগ জানাই, জবাব দেন এইচ টি ইমাম ও ওবায়দুল কাদের। আমরাতো তাদের কাছ থেকে উত্তর চাই না। আমরা কমিশনের কাছ থেকে উত্তর চাই।

আরও পড়ুন:

বিএনপি দুই কারণে বিভিন্ন কেন্দ্রে এজেন্ট দেয়নি: নানক

আমরা কথা দিয়েছিলাম, রেখেছি: কাদের

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপির আরও এক নেতা বহিষ্কার
চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন ৫ জুন
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির দুই নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
X
Fresh