শেষপর্যন্ত মাঠে থাকবো : হাসান

প্রকাশ | ২৪ জুন ২০১৮, ১২:১৭ | আপডেট: ২৪ জুন ২০১৮, ১৩:৪৪

আরটিভি অনলাইন রিপোর্ট

পুলিশের গাড়িতে চড়ে নির্বাচনের প্রচারণায় নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। এমনকি নতুন কৌশলে তাদের গ্রেপ্তার করে অন্যত্র নিয়ে যাওয়া হচ্ছে। ভয়-ভীতিও দেখানো হচ্ছে। তবে শেষ মুহূর্ত পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো। 

বললেন গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী মো. হাসান উদ্দিন সরকার। 

রোববার বেলা ১১টার দিকে টঙ্গীতে বিএনপি’র প্রধান নির্বাচনি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। 

--------------------------------------------------------
আরও পড়ুন : বিকেলে বিএনপির সংবাদ সম্মেলন
--------------------------------------------------------

তিনি বলেন, নির্বাচনে অংশ নিয়েছি, আছি এবং থাকবো। তবে সরকারের কাছে বলতে চাই আমি নিজেও একজন মুক্তিযোদ্ধা। সরকার মুক্তিযুদ্ধের চেতনায় যে দেশ গড়তে চায়- সুষ্ঠু ও নির্বাচন নির্বাচন দিয়ে তাই প্রমাণ করুক। 

তিনি আরও বলেন, আমার কর্মী ও নেতাকর্মীদের নতুন কৌশলে গ্রেপ্তার করা হচ্ছে। তাদের এখান থেকে ধরে নিয়ে নরসিংদী, নারায়ণগঞ্জ কিংবা ঢাকায় পাঠিয়ে দেয়া হচ্ছে। এলাকায় আসতে দেয়া হচ্ছে না। ভয়-ভীতি দেখানো হচ্ছে। যা ইতোমধ্যে পত্র-পত্রিকাতেও এসেছে।  

এদিকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সক্রিয়ভাবে অংশ নিতে ভোটারদের আহ্বান জানিয়েছেন বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী হাসান উদ্দিন সরকার। তিনি বলেন, ভোটের দিন যত ঝড়-বৃষ্টি ও বাধা থাকুক না কেন, আপনারা কেন্দ্রে ভোট দিতে আসবেন। নিজের জীবন দিয়ে হলেও ভোট কারচুপি ঠেকাবো। যদি ন্যূনতম সুষ্ঠু নির্বাচন হয়, তবে সম্মানজনক ভোটের ব্যবধানে জয়ী হবো।

নির্বাচন প্রসঙ্গে হাসান উদ্দিন সরকার বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন পরিচালনার যে নিয়ম- কানুন কমিশন থেকে দেয়া হয়েছে, সরকার সেটি সম্পূর্ণভাবে বাস্তবায়ন করুক, এটাই আমরা দেখতে চাই।

এসময় সকল ধরনের হয়রানি বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে নির্বাচন কমিশন ও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান বিএনপির এ মেয়র প্রার্থী। 

আরও পড়ুন :

এমসি/এসএস