• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

গণতন্ত্রের জন্য আ.লীগের জন্ম হয়েছিল: বুলু

নোয়াখালী প্রতিনিধি
|  ২৩ জুন ২০১৮, ১৯:৪৮ | আপডেট : ২৩ জুন ২০১৮, ২০:০৭
বিএনপির ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, গণতান্ত্রিক আন্দোলনের জন্য, গণতন্ত্রের জন্য আওয়ামী লীগের জন্ম হয়েছিল। তা থেকে তারা হাজার মাইল দূরে অবস্থান করছে আওয়ামী লীগ।

শনিবার বিকেলে নোয়াখালীর বাণিজ্যিক শহর চৌমুনীতে ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি, জেলা বিএনপির সদস্য ভিপি কবির উদ্দিনের কবর জিয়ারত এবং নেতাকর্মীদের ঈদপরবর্তী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মাওলানা আবদুল হামিদ খান ভাসানীর হাত ধরে আওয়ামী মুসলিম লীগের জন্ম হয়েছিল। ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আওয়ামী লীগের নেতাকর্মীদের অনুরোধ করবো, যেই কারণে আওয়ামী লীগের জন্ম, বঙ্গবন্ধু শেখ মুজিবের আত্মজীবনীতে তিনি তা লিখে গেছেন, তা থেকে তারা আজ হাজার হাজার মাইল দূরে। সত্যিকার অর্থে আওয়ামী লীগের জন্ম যেই কারণে, সেইদিকে যেন তারা ফিরে আসে।

তিনি বলেন, বিনা ভোটে তারা (আওয়ামী লীগ) আজ ক্ষমতায় বসে আছে। অর্থনীতির মুক্তির জন্য লুটেরা সরকারের হাত থেকে আগামী নিবার্চনে মানুষ তার থেকে মুক্তি চায়। 

--------------------------------------------------------
আরও পড়ুন : বৃষ্টি-কাদাতেও জমজমাট শেষ মুহূর্তের প্রচারণা
--------------------------------------------------------

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেত্রী শামীমা বরকত লাকী, জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল গণি চৌধুরী, ব্যবসায়ী সমিতির সভাপতি হুমায়ুন কবির, বিএনপি নেতা মাহফুজুল হক আবেদ, চেয়ারম্যান হারুনুর রশিদ বাচ্চু, হাজী আহছান উল্যা প্রমুখ

আরও পড়ুন :

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়