মেয়র পদে বিএনপির মনোনয়নপত্র নিলেন ১৬ জন

প্রকাশ | ২০ জুন ২০১৮, ২৩:৩৪ | আপডেট: ২০ জুন ২০১৮, ২৩:৪৮

আরটিভি অনলাইন রিপোর্ট

রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে বিএনপির দলীয় মনোনয়নপত্র নিয়েছেন ১৬ জন।

বুধবার (২০ জুন) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে রাজশাহীর একজন, বরিশালের ৯ জন ও সিলেটের ৬ জন মনোনয়নপত্র তুলেছেন।

রাজশাহী সিটির জন্য বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।

বরিশাল সিটির মেয়র প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র আহসান হাবিব কামাল, বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, বরিশাল মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দীন সিকদার, বরিশাল জেলা (দক্ষিণ) সভাপতি এবাদুল হক চাঁন, সাধারণ সম্পাদক আবুল কালাম শাহীন, যুবদল নেতা আলী হায়দার বাবুল, ছাত্রদল নেতা আফরোজা খানম নাসরিন ও পারভেজ বিপ্লব।

সিলেট থেকে মেয়র প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র আরিফুল হক, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সিনিয়র সহ-সভাপতি হাজী আবুল কাইয়ুম জালালী পংখী, সহ-সভাপতি রেজাউল কয়েস হাসান লোদী ও মহানগর নেতা সালাহ উদ্দিন রিমন।

আগামী ৩০ জুলাই রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ২৮ জুন। ৯ জুলাই পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করা যাবে।

এমসি/পি