• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মওদুদ অবরুদ্ধ নন, পুলিশ নিরাপত্তা দিয়েছে : কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জুন ২০১৮, ১৯:৪৪

ব্যারিস্টার মওদুদ আহমদ অবরুদ্ধ নন, পুলিশ তাকে নিরাপত্তা দিয়েছে। তিনি জনসংযোগ করেছেন, সব কিছুই করেছেন। তিনি তো বলতে পারেন নাই আওয়ামী লীগের লোকেরা তাকে বাধা দিয়েছে?

বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সকালে সচিবালয়ে ঈদ পরবর্তী মতবিনিময় সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে নোয়াখালীর নিজবাড়িতে ‘অবরুদ্ধ’ করে রাখা হয় সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মওদুদ আহমদ ২২ বছরে এলাকায় একটি কাজও করেননি। ওনার বাড়ির পাশের রাস্তাটিও পাকা করেননি। ওনার বাড়ির পাশের স্কুলটাও শেখ হাসিনার সরকার উন্নত করেছে। ৯০ শতাংশ এলাকায় বিদ্যুৎ ছিল না। আর যে ১০ শতাংশ এলাকায় বিদ্যুৎ ছিল, সেখানেও ২০ ঘণ্টা লোডশেডিং। ওনার গণতন্ত্র হচ্ছে, ঠিক সকাল ১০টার মধ্যে ভোট শেষ হতে হবে। তাকে বাড়ি থেকে বের হতে দেয়া না হলে আমার কোম্পনীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি-সেক্রেটারির সঙ্গে মোলাকাত করলেন কিভাবে?’

কাদের বলেন, তার দলের মধ্যে তিনটা দল, বাড়ির সামনেও মারামারি হয়। পুলিশ কি করবে? তিনি একজন বড় নেতা, তার নিরাপত্তাও তো দরকার আছে নাকি? সেজন্য পুলিশ তাকে নিরাপত্তা দিয়েছে।

কাদের আরও বলেন, চলতি বছরের অক্টোবরে নির্বাচনকালীন সরকার গঠন করা হবে। নির্বাচনকালীন সময়ে মন্ত্রিসভা নীতিগত কোনো সিদ্ধান্ত নিতে পারবে না। তবে এ বিষয়ে সবকিছুর সিদ্ধান্ত নিবেন প্রধানমন্ত্রী। এজন্য এর আকার বড় হওয়ার দরকার নেই।

কাদের বলেন, আগামী নির্বাচন হবে অংশগ্রহণমূলক। নির্বাচনে অনেক দলই অংশ নেবে। বিএনপি না এলেও দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। আর তারাই তো বলছে আন্দোলন ও নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। কিন্তু দেশে কোনো আন্দোলন হবে না, এটা স্পষ্ট। বিএনপির আন্দোলনে দেশের মানুষ সাড়া দেবে এমন কোনো বস্তুগত পরিস্থিতি নেই। বিএনপিরও আন্দোলনের কোনো প্রস্তুতি নেই। তারা সুসংহত নয়। ফলে আন্দোলনের কোনও সম্ভাবনা নেই

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
‘আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ’
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
X
Fresh