গাজীপুরে সিইসি

প্রকাশ | ২০ জুন ২০১৮, ১০:৪৬ | আপডেট: ২০ জুন ২০১৮, ১০:৫৫

আরটিভি অনলাইন রিপোর্ট

 

বুধবার সকালে গাজীপুরে এসেছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা। নির্বাচন কমিশনের সচিবও তাদের সঙ্গেই রয়েছেন। অবাধ, সুষ্ঠু,  শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে তিনি আজ সকালে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের সঙ্গে সভা করবেন।

এছাড়া বিকেল ৩টায় গাজীপুর জেলা শহরের শহীদ বঙ্গতাজ অডিটরিয়ামে প্রতিদ্বন্দ্বী সকল মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের সঙ্গে প্রধান নির্বাচন কমিশনারসহ নির্বাচন কমিশনের সদস্য ও কমিশন সচিব মতবিনিময় করবেন।

------------------------------------------------------------
আরও পড়ুন : রাজশাহীর ঘরে-বাইরে নির্বাচনী আমেজ
------------------------------------------------------------

গাজীপুরের নেজারত ডেপুটি কালেক্টরেট (এনডিসি) খুদরত-ই-খুদা আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গাজীপুর সিটি নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত ভোটগ্রহণ ও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর কর্মকর্তাদের প্রশিক্ষণ দেয়া হবে আগামী ২১ ও ২২ জুন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ৫০৩ জন কর্মকর্তাকে প্রশিক্ষণ দেয়া হবে ২৪ জুন।

নির্বাচন কর্মকর্তারা জানান, প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এসব প্রশিক্ষণ চলবে। জেলা শহরে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট হাইস্কুল, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট হাইস্কুল, প্রগতি প্রাথমিক বিদ্যালয় (ব্রি), জয়দেবপুর সরকারি গার্লস হাইস্কুল ও রানী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে প্রিসাইডিং কর্মকর্তা, সহকারী প্রিসাইডিং ও পোলিং কর্মকর্তা এবং আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যদের বঙ্গতাজ অডিটোরিয়ামের হলরুমে প্রশিক্ষণ দেয়া হবে।

আরও পড়ুন : ভোটারদের মন জয় করতে বৃষ্টিতেও প্রচারণা

এসজে