• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

ঘুরতে এসে ভয়াবহ বন্যা দেখে ব্যথিত হয়ে ত্রাণ দিলেন মন্ত্রী

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
|  ১৯ জুন ২০১৮, ১৪:৩৫ | আপডেট : ১৯ জুন ২০১৮, ১৪:৪৬
সপরিবার মৌলভীবাজার ঘুরতে এসে এখানকার বন্যা পরিস্থিতি দেখে ব্যথিত হয়ে দুর্গত এলাকার মানুষের মধ্যে ত্রাণ দিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। 

মঙ্গলবার সকালে মৌলভীবাজার সদর উপজেলার সৈয়ারপুর ও খলিলপুর বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেন তিনি। পরে সেখানে নিজ দলের পক্ষে ৭শ’ জনের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

ওয়ার্কার্স পার্টির সভাপতি বলেন, আমি সপরিবার মৌলভীবাজার ঘুরতে এসে এখানকার বন্যা পরিস্থিতি দেখে ব্যথিত হয়েছি। যার জন্য আমার পার্টির নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে ত্রাণের ব্যবস্থা করেছি। স্থানীয় প্রশাসনও ত্রাণ বিতরণে সহযোগিতা করেছে।

তিনি বলেন, চলমান বন্যার কারণে যারা ঘর বাড়ি হারিয়েছেন তাদের পুনর্বাসনে কাজ করা হবে। বন্যা দুর্গত এলাকার মানুষের মধ্যে অনেকে ঘর বাড়ি হারিয়েছেন। বিষয়টি জেনে আমি স্থানীয় এমপি ও প্রশাসনের সঙ্গে আলাপ করেছি। মন্ত্রণালয় থেকে আমরা তাদের পুনর্বাসন করার কাজ করবো। এখানকার প্রশাসন বন্যা মোকাবেলায় যে কাজ করছে তা প্রশংসনীয়।

এসময় উপস্থিত ছিলেন সংসদের প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন এমপি, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার শাহ জালাল, ওয়ার্কার্স পার্টির সিলেট জেলা সাধারণ সম্পাদক সিকন্দর আলী, মৌলভীবাজার জেলা সম্পাদক আব্দুল আহাদ মিনার প্রমুখ।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়