• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

কোনও ষড়যন্ত্র টিকবে না, সব খবর জানা আছে: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ জুন ২০১৮, ১৩:২৯ | আপডেট : ১৯ জুন ২০১৮, ১৬:৩৮
ওয়ান ইলেভেনের কুশীলবসহ বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অনেক জায়গায় তারা ঘুরে বেড়াচ্ছে। ঢাকাতেও গভীর রাতে বৈঠক চলছে। তারা মনে করছে, আমরা জানি না। সব খবরই জানা আছে। এবার কোন ষড়যন্ত্র টিকবে না।

মঙ্গলবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি এসব কথা বলেন।

ওয়ান ইলেভেনের কুশীলবরা আবার সক্রিয় হয়েছে এ ব্যাপারে আওয়ামী লীগের কি ভাবনা এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, তারা গভীর রাতে বৈঠক করছে। আমরা সব খবরই রাখি। এবার কোনো ষড়যন্ত্র টিকবে না। দেশের জনগণ প্রতিহত করবে।

কাদের বলেন, গত নির্বাচনে বিএনপির অংশগ্রহণ না করা কি আওয়ামী লীগের দোষ। শেখ হাসিনার দোষ। তারা নিজেরা সবকিছু উপেক্ষা করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে। তারা সরে গেলে দেশের সাংবিধানিক ধারাকে আমরা জলাঞ্জলি দিতে পারি না।

তিনি বলেন, এখন তারা নির্বাচনে না আসলে, না আসুক। এতে আমাদের কোনও মাথাব্যথা নেই। নির্বাচন কোনও দয়ার দান নয়। এটা তাদের অধিকার। আমরা তাদের আসার পথে কোনো বাধা দেব না।

তিনি বলেন, পৃথিবীর কোনও গণতান্ত্রিক দেশে বিরোধীদলকে নির্বাচনে ডেকে আনার নজির নেই। বাংলাদেশে এই ব্যতিক্রম কেন হবে? কেন আমরা নিজেরা নিজেদের ছোট করছি? আজকে নিজের দেশকে পর্যন্ত তারা মর্যাদা দিতে পারে না। তারা আজকে বিদেশিদের কাছে গিয়ে নালিশ করছে।

আওয়ামী লীগ সাধারাণ সম্পাদক বলেন, দেশের জনগণের প্রতি তাদের আস্থা নেই। তাই তারা বিদেশিদের কাছে গিয়ে নালিশ করে। এটা তাদের রাজনৈতিক দেউলিয়াপনা।

এর আগে ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ডা. দিপু মনি, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, একেএম এনামুল হক শামীম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাসসহ সহযোগী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়