বিনাবিচারে হত্যাকাণ্ডে ঈদ আনন্দ মলিন : এরশাদ

প্রকাশ | ১৬ জুন ২০১৮, ১৮:০২ | আপডেট: ১৬ জুন ২০১৮, ১৮:১৫

আরটিভি অনলাইন রিপোর্ট

রমজানেও দেশে বিনাবিচারে মানুষ হত্যা করা হয়েছে। অথচ প্রতিটি মানুষেরই আইন অনুযায়ী বিচার পাওয়ার অধিকার রয়েছে। দেশে বিনাবিচারে হত্যাকাণ্ড আর বিশ্বজুড়ে মুসলিম সম্প্রদায়ের ওপর জুলুম-নির্যাতনে ঈদের আনন্দ আজ মলিন হয়েছে গেছে। বললেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ(শনিবার) দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে সবস্তরের জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এইচএম এরশাদ। এসময় তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, বিনা বিচারে মানুষ হত্যা বন্ধে সরকারকে উদ্যোগ নিতে হবে। তাদেরও আইনি সহায়তা পাবার অধিকার রয়েছে।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, রোহিঙ্গাদের উপর পৈশাচিক নির্যাতন এবং ফিলিস্তিনিদের উপর গণহত্যা বন্ধে বিশ্ব সম্প্রদায়কে এগিয়ে আসতে হবে।

এ সময় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ বলেন, 'রোহিঙ্গাদের ওপর মিয়ানমার এবং ফিলিস্তিনের ওপর ইসরায়েলের গণহত্যা সভ্য সমাজে মেনে নেয়া যায় না।

রওশন এরশাদ বলেন, মুসলিম বিশ্বের ওপর চলমান নির্যাতনে বিশ্বব্যাপী ঈদের আনন্দ ম্লান হয়ে যাচ্ছে। রোহিঙ্গা ও ফিলিস্তিনিদের ওপর নির্যাতন বন্ধে বিশ্ব সম্প্রদায়কে এগিয়ে আসতে হবে। মুসলিম ভাইদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, প্রেসিডিয়াম সদস্য এমএ সাত্তার, সৈয়দ আবু হোসেন বাবলাসহ আরও অনেকে।

এর আগে আজ সকাল ৮টায় হুসেইন মুহম্মদ এরশাদ বারিধারা জামে মসজিদ ও ইসলামিক সেন্টারে ঈদের নামাজ আদায় করেন।

জেএইচ