• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

খালেদার সঙ্গে দেখা করার অনুমতি পেলেন না নেতারা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ জুন ২০১৮, ১২:৫৮ | আপডেট : ১৬ জুন ২০১৮, ১৩:০৮
খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি না পেয়ে জেলগেট থেকে ফিরে এসছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগিরসহ সিনিয়র নেতারা। 

শনিবার বেলা ১২টার দিকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, সাবেক চিফ হুইপ জয়নুল আবদীন ফারুকসহ দলটির বিভিন্ন নেতারা কারাগারের সামনে আসেন। পরে দেখা করার অনুমতি না পেয়ে তারা ফিরে যান। 

এর আগে চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যাবেন বিএনপির সিনিয়র নেতারা।

তিনি আরও জানান, প্রতিবছর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঈদের দিন সর্বস্তরের জনগণ ও কূটনীতিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। কিন্তু এ বছর তিনি কারাগারে থাকায় বিএনপির ওই কর্মসূচি বাতিল করা হয়েছে। 

গেলো ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়াকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয়। ঢাকার ৫ নম্বর বিশেষ জজ আদালত এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পরপরই বেগম খালেদা জিয়াকে আদালত থেকে নাজিমুদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়