• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

ভারত থেকে কিছু আনার ক্ষমতা আপনার সরকারের নেই: মোশাররফ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩১ মে ২০১৮, ২২:৫০ | আপডেট : ৩১ মে ২০১৮, ২২:৫৭
আপনি ভারতকে কেবল দিতে পারেন। কিন্তু ভারত থেকে কিছু আনার ক্ষমতা আপনার সরকারের নেই। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাতবার্ষিকী এবং  খালেদা জিয়ার   মুক্তির দাবিতে যুব সমাবেশে তিনি এসব কথা বলেন।

মোশাররফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন ভারতকে অনেক দিয়েছেন, কিন্তু আমরা ভালো করে জানি না কী কী ভারতকে দিয়েছেন। আপনি দয়া করে জনগণের সামনে প্রকাশ করুন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ছাত্রলীগের কোন্দলে বন্ধ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়
--------------------------------------------------------

তিনি বলেন,  আপনারা বারবার ভারত যান। আমাদের বাঁচা-মরার যে সমস্যা, সেই পানির সমস্যার ব্যাপারে কোনো সমাধান আনতে পারেননি। এমনকি আলোচনার বিষয়বস্তু ঠিক করতে পারেননি। কী নির্লজ্জের মতো বলেন যে, আপনি ভারতকে এত কিছু দিয়েছেন, ভারত না কি সারা জীবন তা মনে রাখবে।

খন্দকার মোশাররফ  বলেন, ভারত সফর শেষ করে প্রধানমন্ত্রী সংবাদ সম্মেলন করে যা বলেছেন তাতে  আমরা  আশ্চর্য হয়েছি। কারণ ভারতে সফরে তিনি কেন গেলেন, কী করলেন, কী দিলেন এবং কী আনলেন?  বিস্তারিত না বলে বেগম জিয়া, বিএনপি, ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, এমনকি আমাদের রুহুল কবির রিজভীকে এক বালতি পানি দেওয়ার কথা বলেছেন। তা শুনে আমাদের লজ্জায় মাথা নত হয়ে গেছে।

তিনি আরও বলেন, আমি প্রধানমন্ত্রীকে অনুরোধ করব, দয়া করে আপনি বুধবার কী কথা বলেছেন, সেই অডিও নিয়ে আপনি আরেকবার ভালো করে শুনুন। আপনিও লজ্জা পাবেন যে, বিদেশ সফর শেষে সংবাদ সম্মেলনে একজন প্রধানমন্ত্রী এসব কথা বলতে পারেন কী?

আরও পড়ুন :

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়