• ঢাকা মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫

গাজীপুর নগরবাসীর যত দুর্ভোগ আ.লীগের জন্য: হাসান সরকার

টঙ্গী প্রতিনিধি
|  ২৯ মে ২০১৮, ২২:২৭
গাজীপুর সিটির সাবেক মেয়র এম. এ মান্নান অনেক প্রতিকূলতার পরও নগরবাসীর সেবায় সর্বাত্মক চেষ্টা চালিয়েছেন। তিনি আইনি লড়াই চালিয়ে মেয়রের চেয়ার ফিরে পেয়ে বিশাল উন্নয়ন কর্মকাণ্ড হাতে নিয়েছিলেন। নগরীর উন্নয়নে পৌনে চারশ’ কোটি টাকার টেন্ডার আহ্বান করেছিলেন। কিন্তু তাকে এই বিশাল উন্নয়ন যজ্ঞের টেন্ডার বাস্তবায়ন করতে দেয়া হয়নি। মেয়র মান্নানের এই টেন্ডার বাস্তবায়ন হলে আজ গাজীপুর নগরবাসীকে এতো দুর্ভোগ পোহাতে হতো না। আওয়ামী লীগের জন্যই গাজীপুর নগরবাসীর এই অবস্থা।   

মঙ্গলবার কাউলতিয়া পোরাবাড়ি জামে মসজিদ ময়দানে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক এম. এ মান্নানের সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার এসব কথা বলেন। 

হাসান উদ্দিন সরকার বলেন, মেয়র এম. এ মান্নান আওয়ামী লীগের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন। জনগণের ভোটে নির্বাচিত মেয়র মান্নানকে অন্যায়ভাবে কারাগারে বন্ধী রেখে নগরবাসীকে অপমান করা হয়েছে। তিনি যাতে নগরীর উন্নয়নে কোনো ভূমিকা রাখকে না পারেন সেজন্য তাকে জনগণ থেকে বিচ্ছিন্ন করে রাখা হয়েছে। 

তিনি বলেন, আমি নির্বাচিত হলে মেয়র এম.এ মান্নানের অসমাপ্ত কাজ অগ্রাধিকার ভিত্তিতে সম্পন্ন করবো। নগরীর উন্নয়নে মেয়র মান্নানের স্বপ্ন বাস্তবায়ন করবো। 

এসময় তিনি মেয়র এম. এ মান্নানের সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চান। 

তিনি জানান, মেয়র এম.এ মান্নান চিকিৎসার জন্য গতকাল মঙ্গলবার দুপুরে থাইল্যান্ডের উদ্দেশ্যে হযরত শাহ জালাল (রহ.) আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেছেন। তিনি অচিরেই সুস্থ হয়ে দেশে ফিরে ধানের শীষের পক্ষে গাজীপুর সিটি নির্বাচনী প্রচারণায় অংশ নিবেন।  

ধানের শীষ প্রতীকের কাউলতিয়া অঞ্চল নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক সাবেক কাউলতিয়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিনের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, সিনিয়র যুগ্ম সম্পাদক শিল্পপতি সোহরাব হোসেন, কাপাসিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সেলিম, জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট এমদাদ খান, শ্রীপুর উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি কুতুব উদ্দিন চেয়ারম্যান, কাউলতিয়া বিএনপির সভাপতি আব্দুল খালেক ডিলার। 

অপরদিকে মঙ্গলবার টঙ্গীর ৫০ নম্বর ওয়ার্ড বিএনপির এক ইফতার মাহফিল স্থানীয় গাজীপুরা ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। ওয়ার্ড বিএনপির সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে ও এজিএস সাজেদুল ইসলামের সঞ্চালনায় মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি সালাহ উদ্দিন সরকার।

এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়