• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গাজীপুর নগরবাসীর যত দুর্ভোগ আ.লীগের জন্য: হাসান সরকার

টঙ্গী প্রতিনিধি

  ২৯ মে ২০১৮, ২২:২৭

গাজীপুর সিটির সাবেক মেয়র এম. এ মান্নান অনেক প্রতিকূলতার পরও নগরবাসীর সেবায় সর্বাত্মক চেষ্টা চালিয়েছেন। তিনি আইনি লড়াই চালিয়ে মেয়রের চেয়ার ফিরে পেয়ে বিশাল উন্নয়ন কর্মকাণ্ড হাতে নিয়েছিলেন। নগরীর উন্নয়নে পৌনে চারশ’ কোটি টাকার টেন্ডার আহ্বান করেছিলেন। কিন্তু তাকে এই বিশাল উন্নয়ন যজ্ঞের টেন্ডার বাস্তবায়ন করতে দেয়া হয়নি। মেয়র মান্নানের এই টেন্ডার বাস্তবায়ন হলে আজ গাজীপুর নগরবাসীকে এতো দুর্ভোগ পোহাতে হতো না। আওয়ামী লীগের জন্যই গাজীপুর নগরবাসীর এই অবস্থা।

মঙ্গলবার কাউলতিয়া পোরাবাড়ি জামে মসজিদ ময়দানে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক এম. এ মান্নানের সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার এসব কথা বলেন।

হাসান উদ্দিন সরকার বলেন, মেয়র এম. এ মান্নান আওয়ামী লীগের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন। জনগণের ভোটে নির্বাচিত মেয়র মান্নানকে অন্যায়ভাবে কারাগারে বন্ধী রেখে নগরবাসীকে অপমান করা হয়েছে। তিনি যাতে নগরীর উন্নয়নে কোনো ভূমিকা রাখকে না পারেন সেজন্য তাকে জনগণ থেকে বিচ্ছিন্ন করে রাখা হয়েছে।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে মেয়র এম.এ মান্নানের অসমাপ্ত কাজ অগ্রাধিকার ভিত্তিতে সম্পন্ন করবো। নগরীর উন্নয়নে মেয়র মান্নানের স্বপ্ন বাস্তবায়ন করবো।