• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে ভোট চুরির ষড়যন্ত্র করছে সরকার: খন্দকার মোশাররফ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মে ২০১৮, ২১:৩৫

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সরকার ভিন্ন একটি প্রক্রিয়ার মাধ্যমে ভোট চুরির ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন।

খন্দকার মোশাররফ বলেন, নির্বাচনী আচরণবিধি সংশোধন করে সরকারি দলের এমপিদের গাজীপুর নির্বাচনে প্রচারণার জন্য সুযোগ করে দেয়া হচ্ছে। তারা জানেন, জনগণের ভোটে তারা নির্বাচিত হতে পারবেন না। তাই ষড়যন্ত্র করছে সরকার।

সরকারের উদ্দেশে তিনি বলেন, আপনারা যত কূটকৌশল অবলম্বন করুন না কেন, আমরা আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে থাকব। আমাদেরকে নির্বাচনের মাঠ থেকে সরানো যাবে না।

খুলনার অভিজ্ঞতা মূল্যায়ন করে গাজীপুরে সরকারের ভোটের নীলনকশা প্রতিরোধ করতে পরিবর্তিত কৌশল নিয়ে আমরা নির্বাচনে অংশ নেব বলেও উল্লেখ করেন তিনি।

সরকারের মাদকবিরোধী অভিযান সম্পর্কে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, মানুষ জানে সরকারদলীয় এমপি বা বড় বড় নেতাদের ছত্রচ্ছায়া এবং প্রশাসনের যোগসাজশ ছাড়া মাদক ব্যবসা চলতে পারে না।

তিনি বলেন, আওয়ামী লীগের গডফাদার ও নেতাদের নাম সবাই যাতে জানতে না পারে সেজন্য সাধারণ মাদক ব্যবসায়ীদের ঢালাওভাবে হত্যা করা হচ্ছে। তাছাড়া মাদক নির্মূলের জন্য হত্যাকাণ্ডের প্রয়োজন হয় না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর সম্পর্কে তিনি মোশাররফ বলেন, আপনি তিস্তার চুক্তির বিষয়ে ইতিবাচক কিছু নিয়ে এসে জনগণকে জানান। তাহলে জনগণ মনে করবে আপনার ভারত সফর যৌক্তিক।

এসময় আরও উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, ড্যাবের মহাসচিব অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন, অধ্যাপক আবদুল মান্নান মিয়া, শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের সভাপতি অধ্যক্ষ সেলিম ভুঁইয়া প্রমুখ।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাপাসিয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
গাজীপুরে ব্যাটারি কারখানায় বিস্ফোরণ, চীনা নাগরিক নিহত
গাজীপুরে ঘরমুখো যাত্রীদের ঢল, তীব্র যানজট 
আম বাগানে পড়ে ছিল নারীর গলাকাটা লাশ
X
Fresh