• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আমি ঐশ্বর্য দেখিনি, দারিদ্র্য দেখেছি: এরশাদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ মে ২০১৮, ২৩:৩০

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি ঐশ্বর্য দেখিনি, আমি দারিদ্র্য দেখেছি। যে দেশে জাকাত নিতে গিয়ে পদদলিত হয়ে ১০ জন মারা যায়, সে দেশে ইফতার আয়োজনে আড়ম্বর কাম্য নয়।

শনিবার রাজধানীর ইমানুয়েলস সেন্টারে মহানগর উত্তর জাতীয় পার্টি আয়োজিত ইফতার ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, তোমরা ইফতারে আড়ম্বর করবে না। প্রয়োজনে সেই টাকা গরীবদের মধ্যে বিতরণ করে দেবে।

তিনি আরও বলেন, মুসলমানদের ধ্বংস করার জন্য পশ্চিমা বিশ্ব ষড়যন্ত্র করছে। সিরিয়া, ইরাক, লিবিয়ায় মানুষ মরছে, সবাই কিন্তু মুসলমান। আমরা মুসলমানদের জন্য দোয়া করব। যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত এবং যারা বেঁচে আছে তারা যেন ভালো থাকতে পারে এই কামনা করব।

মহানগর উত্তরের সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে ইফতার ও আলোচনাসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সুনীলশুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার, মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু প্রমুখ।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজনীতির নামে মানুষ পুড়িয়ে হত্যা কোথাও দেখিনি : পররাষ্ট্রমন্ত্রী
দারিদ্র্যবিমোচনে জাকাত বোর্ডকে শক্তিশালী করার আহ্বান ধর্মমন্ত্রীর
মেয়ের পরিচালিত সিনেমায় মিনিটে কোটি টাকা নিলেন রজনীকান্ত
নিরাপত্তা, দারিদ্র্যের কারণে বেড়েই চলেছে বাল্যবিবাহ
X
Fresh