• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

নির্যাতিত মুসলিমদের দেখার কেউ নেই: এরশাদ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৮ মে ২০১৮, ২২:৫১ | আপডেট : ১৮ মে ২০১৮, ২২:৫৯
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ফিলিস্তিনের মুসলিমরা নির্যাতিত হচ্ছে। গুলি করে তাদের হত্যা করা হচ্ছে। এ সংকট মোকাবিলায় বিশ্বনেতাদের দ্রুত এগিয়ে আসতে হবে। নির্যাতিত মুসলিমদের দেখার কেউ নেই। তাই বিশ্বের মুসলিমদের ঐক্যবদ্ধ হতে হবে।

শুক্রবার রাজধানীর একটি হোটেলে কূটনীতিক ও বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষনেতাদের সম্মানে আয়োজিত ইফতার অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, মিয়ানমারের রোহিঙ্গারা দীর্ঘদিন ধরে নির্যাতিত হচ্ছে। তারা নিপীড়িত। বাংলাদেশ তাদের আশ্রয় দিয়েছে। আমি বিশ্ববাসীকে বলব, আপনারা এ বিপর্যয়ে তাদের পাশে দাঁড়ান।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, মুসলিমদের বিপদে পাশে দাঁড়াতে হবে। নির্যাতিত মুসলিমদের দেখার কেউ নেই। স্বাধীন ফিলিস্তিন গঠনে আমাদের পাশে দাঁড়াতে হবে।

এ সময় রমজানের শিক্ষা নিয়ে সবাইকে সংযমী হওয়ার আহ্বান জানান তিনি।

রাজনীতিবিদ ও কূটনীতিকদের সম্মানে এরশাদের ইফতার পার্টিতে মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, নরওয়ে, তুরস্ক, ইরান, পাকিস্তান, ভুটান, নেপাল, সৌদি আরব, আরব আমিরাত, কানাডাসহ ২৫টি দেশের রাষ্ট্রদূত অংশ নেন।
--------------------------------------------------------
আরও পড়ুন : খালেদার চেয়ার ফাঁকা রেখে এতিমদের নিয়ে বিএনপির ইফতার
--------------------------------------------------------

রাজনীতিকদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, প্রধানমন্ত্রীর সংস্থাপনবিষয়ক উপদেষ্টা এইচ টি ইমাম, জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান। উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল।

জাতীয় পার্টির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন দলের সিনিয়র কো-চেয়ারম্যান বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য মুজিবুল হক চুন্নু, মশিউর রহমান রাঙ্গা, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, তাজুল ইসলাম চৌধুরী, সাহিদুর রহমান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, আব্দুস সাত্তার, আব্দুল মান্নান, নুর-ই-হাসনা লিলি চৌধুরী, সুনীল শুভরায়, অধ্যাপিকা মাসুদা এম রশিদ চৌধুরী, সৈয়দ আবু হোসেন বাবলা, এসএম ফয়সল চিশতী, ব্যারিস্টার দিলারা খন্দকার প্রমুখ।

আরও পড়ুন : 

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়