• ঢাকা শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫

পালিত মেয়েকে বিয়ে দিলেন এরশাদ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ মে ২০১৮, ১৯:৩৩ | আপডেট : ১৩ মে ২০১৮, ১৯:৪২
রাজধানীর তাঁতী বাজারের নিম্ন বিত্ত পরিবারের মেয়ে নিপা কর্মকার। তার জন্মদাতা পিতা নারায়ণ কর্মকারের সঙ্গে এরশাদের সর্ম্পক দীর্ঘদিনের। সে সুবাদে নিপাকে ছোটবেলা থেকেই পিতৃস্নেহে বড় করেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এরশাদ। সেই পালিত মেয়ের বিয়ে দিয়ে সব দায়িত্বেই পালন করলেন এরশাদ।

পালিত মেয়ে নিপাকে মাস্টার্স পর্যন্ত লেখাপড়া করিয়েছেন তিনি। শনিবার ঢাকেশ্বরী মন্দিরে সেই মেয়েটির বিয়েতে গিয়েছিলেন এরশাদ। তার বিয়ের যাবতীয় ব্যয় বহন করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ। শুধু তাই নয়, নিপাকে সোনার গহনা পরিয়ে আর্শীবাদও করেছেন তিনি।

একজন পিতা হিসেবে মেয়ের প্রতি যে দায়িত্ব পালন করা দরকার তার সব টুকুই করেছেন তিনি। বিয়ের যাবতীয় খরচ বহন করে এরশাদ তার পালিত কন্যাকে স্বামীর হাতে তুলে দেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : নির্বাচনের মাঠে ফাউল করলে জনগণ লালকার্ড দেখাবে: স্বাস্থ্যমন্ত্রী
--------------------------------------------------------

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সুজন দে, নিপার জন্মদাতা পিতা নারায়ণ কর্মকারসহ নিপার কয়েক শতাধিক আত্মীয় স্বজন।

রবিবার সোনার গহনা থেকে শুরু করে বিয়ের যাবতীয় খরচ বহন করে এরশাদ তার পালিত কন্যাকে স্বামীর ঘরে পাঠিয়ে দেন।

এদিকে নিপা রানী কর্মকারের পিতা হিসেবে এরশাদ নিজে মন্দিরে উপস্থিত হয়ে বিয়ে দেয়ার খবরে মন্দিরে ছুটে আসেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি জয়ন্ত সেন দিপু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাপস পালসহ জাতীয় মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।

আরও পড়ুন :

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়