• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খুলনায় তালিকাভুক্ত আসামি ছাড়া কেউ আটক হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ মে ২০১৮, ১৫:৩৯

খুলনা সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে তালিকাভুক্ত আসামি ছাড়া কাউকে আটক করা হচ্ছে না। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শনিবার সকালে রাজধানীর কাকরাইলের ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে আইডিইবির জেলা প্রতিনিধি সম্মেলন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসা সেবার কোনো ঘাটতি নেই। কারাবিধি অনুযায়ী কারা অধিদপ্তর সবরকম ব্যবস্থাই নিয়ে থাকে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার অসুস্থতার লিখিত রিপোর্ট পাওয়ার পরেই উন্নত চিকিৎসার ব্যাপারে ব্যবস্থা নেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

মন্ত্রী আরও বলেন, দেশের শান্তিশৃঙ্খলা ও নিরাপত্তা বজায় রাখতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে। জনগণের জানমালের নিরাপত্তা বিধানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অত্যন্ত পেশাদারিত্বের সঙ্গে কাজ করে যাচ্ছে। অতীতের যেকোনো সময়ের চেয়ে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি এখন অনেক ভালো।

--------------------------------------------------------
আরও পড়ুন : কাউন্সিল মুলতবি, গণভবনে হাইকমান্ড
--------------------------------------------------------

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে অগ্রগতি হয়েছে, তাতে তিনি এখন বিশ্ব নেতায় পরিণত হয়েছেন।

আইডিইবির কর্মকাণ্ড নিয়ে মন্ত্রী বলেন, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ নির্মাণে বর্তমান সরকার যেসব উন্নয়নমূলক কর্মকাণ্ড গ্রহণ করেছে, তা বাস্তবায়নে ডিপ্লোমা প্রকৌশলীদের ব্যাপক ভূমিকা রয়েছে।

তিনি আরও বলেন, দেশে শতভাগ মানুষকে গুণগত শিক্ষায় শিক্ষিত করার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়ন-অগ্রগতি টেকসই করার জন্য মানবসম্পদের দক্ষতা বৃদ্ধি প্রয়োজন। সেই লক্ষ্যে সরকার কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষায় সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে।

আরও পড়ুন :

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh