• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বিএনপির সিনিয়র নেতারা ঐক্যবদ্ধ: নজরুল ইসলাম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ মে ২০১৮, ২১:২৩

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘এই মুহূর্তে বিএনপির সিনিয়র নেতা যারা আছেন, তারা যতটা ঐক্যবদ্ধ, আগে কিন্তু এতো ঐক্যবদ্ধ ও সক্রিয় ছিলেন না। অবাক বিস্ময়ে দেখি, আগে আমাদের যে নেতাকর্মীদের মিটিংয়ে বা মিছিলে দেখতাম না, এখন দেখছি তারা আসছেন।

আজ শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বেগম খালেদা জিয়াসহ বিএনপি নেতাকর্মীদের মুক্তির দাবিতে ঢাকা মহানগর জাতীয়তাবাদী রিকশা ও ভ্যান শ্রমিক দল এই সভার আয়োজন করে।

নজরুল ইসলাম খান বলেন, ‘আমি জানি আপনাদের মধ্যে অনেকেই আছেন যারা, এখন আমরা যে ধরনের আন্দোলন করছি আপনারা এটা কেউ পছন্দ করছেন না। আমাদের উপর একটু অসন্তুষ্ট হয়ে যাচ্ছেন। এরকম একটা সময় আমরা অতিক্রম করছি। যথাসময়ে দল যথোপযুক্ত সিদ্ধান্ত নেবে এবং সেই সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে।’
--------------------------------------------------------
আরও পড়ুন : স্যাটেলাইট অবশ্যই মহাকাশে যাবে: প্রধানমন্ত্রী
--------------------------------------------------------

তিনি আরও বলেন, কেন আমরা এসব করছি? আমরা যা করছি সেটা আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশ অনুযায়ী করছি। এখন যিনি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, তার নির্দেশ অনুযায়ী করছি। কারণ আমরা যা করছি, আলোচনা করে বুঝে শুনেই করছি।’

নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, সব দেবতা তো একরকম ভোগে তুষ্ট হয় না। তো এখন যে সরকার আছে, সে সরকার যে ভোগে তুষ্ট সে ভোগই দিতে হবে। কখন কীভাবে সেটা দেয়া হবে এই সিদ্ধান্ত নেত্রীর উপর ছেড়ে দেন।

তিনি বলেন, আমাদের যে নেতা দায়িত্বে আছেন তার উপর ছেড়ে দেন। কিন্তু আমাদের প্রস্তুতি রাখতে হবে, যখন সে সিদ্ধান্ত আসুক সেটা বাস্তবায়ন করতে হবে। বিএনপির উপর অত্যাচার নির্যাতন বছরের পর বছর চলছে। কিন্তু এতকিছু করেও বিএনপিকে ভাঙা যায়নি। বিএনপির কোনো অঙ্গ দলকে ভাঙা যায়নি। ২০ দলীয় জোটও ভাঙা যায়নি।

সভায় আরও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আতাউর রহমান ঢালী, শ্রমিক দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম প্রমুখ।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক
বিএনপি এখনও টার্গেটে পৌঁছাতে পারেনি : রিজভী
বিএনপি নেতা হাবিব কারাগারে
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
X
Fresh