• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় নির্বাচন নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে: জাতীয় পার্টির মহাসচিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ মে ২০১৮, ২১:৩৩

গাজীপুর সিটি করপোরেশন(গাসিক) নির্বাচন স্থগিতের পর সাধারণ মানুষের মনে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে বলে দাবি করেছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

রোববার বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে স্বেচ্ছাসেবক পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এই দাবি করেন তিনি।

রুহুল আমিন হাওলাদার বলেন, প্রতিদিনই বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা জাতীয় পার্টিতে যোগ দিচ্ছে। আগামীতে হয়ত অনেক দলের শীর্ষ নেতারাও জাতীয় পার্টিতে যোগ দেবেন। কারণ, আগামী নির্বাচনে জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল।

তিনি বলেন, আওয়ামী লীগ ও বিএনপি দেশের জনগণকে ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস, খুন, গুম, নারী ধর্ষণ ছাড়া কিছুই দিতে পারেনি। তাদের সৃষ্টি করা নৈরাজ্যকর পরিস্থিতিতে দেশের মানুষ দিশেহারা হয়ে পড়েছে। দেশের মানুষ তাদের হাত থেকে বাঁচতে চায়।

--------------------------------------------------------
আরও পড়ুন : নির্বাচন স্থগিতে সরকারের হাত নেই : হাছান মাহমুদ
--------------------------------------------------------

জাতীয় পার্টির মহাসচিব বলেন, আমাদের কারও প্রতি কোনো ক্ষোভ নেই। আমাদের কাছে সবাই নিরাপদ। তাই আগামী নির্বাচনে জনগণের সমর্থন নিয়ে হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে সরকার গঠন করবে জাতীয় পার্টি।

তিনি বলেন, এরশাদের নেতৃত্বে একটি নতুন বাংলাদেশ গড়ে তোলা হবে। যেখানে গণতান্ত্রিক চর্চা থাকবে, থাকবে সুষ্ঠু নির্বাচনের নিশ্চয়তা।

এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এস এম ফয়সল চিশতী, মেজর মো. খালেদ আখতার, চেয়ারম্যানের উপদেষ্টামণ্ডলীর সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এবং সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন।

আরও পড়ুন :

কে/

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার থেকে ভোটগ্রহণ
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট
শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যারা
X
Fresh