• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

খালেদার বাঁ হাত ধীরে ধীরে শক্ত হয়ে যাচ্ছে: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ এপ্রিল ২০১৮, ১৭:৫৩

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাঁ হাত আস্তে আস্তে শক্ত হয়ে যাচ্ছে। তাকে জরুরি ভিত্তিতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা প্রয়োজন।

বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার বিকেল ৫টার দিকে রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে একমাত্র বন্দী খালেদা জিয়ার সঙ্গে দেখা করে বাইরে এসে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ফখরুল বলেন, (খালেদা জিয়ার) বাঁ হাত আস্তে আস্তে শক্ত হয়ে যাচ্ছে, ওজনও বেড়ে গেছে বাঁ হাতের। সাধারণভাবে হাঁটাচলা করাও তার জন্য মুশকিল হয়ে পড়েছে। চোখের সমস্যা দেখা দিয়েছে, তার ডান চোখটা লাল হয়েছে।
--------------------------------------------------------
আরও পড়ুন : অন্ধ হয়ে যেতে পারেন খালেদা!
--------------------------------------------------------

বিএনপির মহাসচিব বলেন, সরকারের আর কোনো বিলম্ব না করে অবিলম্বে তিনি (খালেদা জিয়া) যে হাসপাতালে যেতে চেয়েছিলেন (ইউনাইডেট হাসপাতাল), সেই হাসপাতালে রেখে তাকে বিশেষভাবে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করা প্রয়োজন। এটা সরকারের দায়িত্ব।

তিনি বলেন, এটা যদি কোনোরকম ব্যত্যয় ঘটে এবং তার যদি কোনোরকম শারীরিক ক্ষতি সাধিত হয়, তার দায়দায়িত্ব কিন্তু সরকারকেই বহন করতে হবে।

এর আগে আজ বিকেল সাড়ে ৩টার দিকে কারাগারে খালেদা জিয়াকে দেখতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান।

আরও পড়ুন :

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সরকারের জুলুম বন্ধ না হলে দেশ চরম নৈরাজ্যে নিপতিত হবে’
সরকার দেশে নব্য বাকশাল কায়েম করেছে : মির্জা ফখরুল
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
সরকার জুলুমের মাত্রা বৃদ্ধি করেছে : মির্জা ফখরুল
X
Fresh