• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

শামসুল ইসলামের শূন্যতা পূরণ হবার নয়: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ এপ্রিল ২০১৮, ১৬:১১

শামসুল ইসলাম তার নির্বাচনী এলাকা এবং দেশের জন্য অনেক অবদান রেখে গেছেন। তার মৃত্যুতে বিএনপি ও বাংলাদেশ হারালো এক রাজনৈতিক নেতাকে। যে শূন্যতা কোনোদিন পূরণ হবার নয়।

বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের স্থায়ী কমিটির সাবেক সদস্য ও সাবেক তথ্যমন্ত্রী এম শামসুল ইসলামের নামাজে জানাজা শেষে তিনি এসব কথা বলেন।

জানাজায় ফখরুল ছাড়াও বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন, আবদুল্লাহ আল নোমান, আমিনুল হক, আহমেদ আজম খান, মিজানুর রহমান সিনহা, মিজানুর রহমান মিনু, আবদুস সালাম, হাবিবুর রহমান হাবিব, রুহুল কবির রিজভী, খায়রুল কবির খোকন, এহসানুল কবির, সানাউল্লাহ মিয়া, মাসুদ আহমেদ তালুকদার, কামরুজ্জামান রতন, মীর সরফত আলী সপুসহ দলটির নেতাকর্মীরা অংশ নেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : সবকিছুতে সেনাবাহিনী, নির্বাচনে থাকবে না কেন: খসরু
--------------------------------------------------------

জানাজা শেষে তার মরদেহ নিয়ে ছেলে সাইফুল ইসলাম বাবুসহ আত্মীয় স্বজনরা মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীর উদ্দেশে রওনা হন। সেখানে বাদ জুমা শেষে জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এর আগে সকাল ১০টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় দ্বিতীয় জানাজা হয়। এতে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, সাবেক স্পিকার বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, হাফিজউদ্দিন আহমেদ, আবদুল মান্নান, শহীদুল হক জামাল, নাজিমউদ্দিন আলমসহ সংসদ সদস্য ও সংসদ সচিবালয়ের কর্মকর্তারা অংশ নেন।

গতকাল গুলশানের আজাদ মসজিদে এম শামসুল ইসলামের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার গুলশানের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শামসুল ইসলাম। বিএনপির স্থায়ী কমিটির সাবেক এ সদস্য দুই বার মুন্সীগঞ্জ-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

আরও পড়ুন :

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সস্ত্রীক ওমরাহ করতে গেলেন ফখরুল
ন্যায্য মজুরি না পেয়ে মানবেতর জীবনযাপন করছে শ্রমিকরা: মির্জা ফখরুল
দেশটাকে বন্দিশালা বানানো হয়েছে : ফখরুল
ন্যায্য অধিকার আদায়ে শেরে বাংলার অবদান ভুলবার নয় : ফখরুল
X
Fresh