• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

মধুর ক্যান্টিনে ছাত্রলীগের দুগ্রুপে মারামারি, গুজব দাবি সভাপতির

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ এপ্রিল ২০১৮, ১৯:৫৪ | আপডেট : ১৬ এপ্রিল ২০১৮, ২০:১২
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও  কেন্দ্রীয় সহ সভাপতি আরেফিন সিদ্দিক সুজনের অনুসারীদের মধ্যে মারামারি হয়েছে। এতে ৬ ছাত্রলীগ কর্মী আহত হন। 

সোমবার (১৬ এপ্রিল) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে দুপুর আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহসভাপতি আরেফিন সিদ্দিক সুজন আরটিভি অনলাইনকে জানান, কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগের অনুসারীদের হামলায় ছয় জন আহত হন। 

আহতরা হলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের উপনাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক ইমরুল হাসান মিশু, সাবেক সদস্য মাহাবুব হোসেন খান, সূর্যসেন হল শাখার নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন, কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক ইমরান জমাদ্দার, এসএম হলের সহসভাপতি কামাল উদ্দিন ও এ এফ রহমান হলের কর্মী সাগর রহমান।

--------------------------------------------------------
আরও পড়ুন : সংসদ নির্বাচন পরিচালনায় আ.লীগের কমিটি
--------------------------------------------------------

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ দুপুর আড়াইটার দিকে মধুর ক্যান্টিন থেকে বের হন। এই সময় কেন্দ্রীয় সহসভাপতি আরেফিন সিদ্দিক সুজনের নেতৃত্বে ২০-২৫ জন নেতাকর্মী এসে সোহাগের কাছে ছাত্রলীগের সম্মেলন কবে ও কোটা সংস্কার আন্দোলনে অংশ নেয়া ছাত্রলীগের নেতাকর্মীদের বিষয়ে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়নি জানতে চান। এ সময় কথাকাটাকাটির এক পর্যায়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এ বিষয়ে সভাপতি সাইফুর রহমান সোহাগ আরটিভি অনলাইনকে বলেন, ‘এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। পুরোটাই গুজব।'

আরও পড়ুন :

এসজে/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়