• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘সেমিফাইনাল খেলা কিন্তু শুরু হয়ে গেছে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ এপ্রিল ২০১৮, ১৫:৫৫

এখন আর আন্দোলন করে কোনো লাভ হবে না। মানুষ এখন নির্বাচনমুখী। নির্বাচনের প্রস্তুতি নিন। সেমিফাইনাল খেলা কিন্তু শুরু হয়ে গেছে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ (সোমবার) দুপুরে ঢাকার মানিক মিয়া অ্যাভিনিউয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালত পরিদর্শনে গিয়ে এ কথা বলেন তিনি।

কাদের বলেন, বিএনপির সব রঙিন খোয়াব উবে গেছে। সারাজীবন খোয়াবই দেখে যেতে হবে, আন্দোলন আর হবে না। দেশের মানুষ এখন পুরোপুরি নির্বাচনের আমেজে রয়েছে। দুই বিভাগের ভোটাররা ভোটের সঙ্গে জড়িয়ে গেছেন। আরও পাঁচটি সিটি করপোরেশন নির্বাচন আসছে। সেমিফাইনাল চলছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : কারাগারে খালেদা জিয়া ভালো আছেন: নাসিম
--------------------------------------------------------

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টির সঙ্গে জোট হবে কি না, তা এখনই বলা সম্ভব নয়। নির্বাচনের আগে এসব নিয়ে আলাপ হবে। তারপর কার সঙ্গে জোট করা যাবে, তা ঠিক করব।

‘হাসিনার কথা ছাড়া এখন কিছু নড়ে না। একদলীয় শাসন চাই না, জনগণের শাসন চাই।’ জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের এ মন্তব্যের জবাবে কাদের বলেন বলেন, এসব বিষয় প্রকাশ্যে না বলাই ভালো। জোটের শরিক বলে ইচ্ছামতো আসন চাইবে, এটা হতে পারে না। জোটের সবার ক্ষেত্রে জয়ী হওয়ার মতো প্রার্থী ছাড়া কাউকে মনোনয়ন দেয়া হবে না।

মানিক মিয়া অ্যাভিনিউয়ে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট-২ মো. মাজহারুল ইসলাম বলেন, সকাল থেকে বিভিন্ন ধরনের ৪০টি গাড়িকে জরিমানা করা হয়েছে।

আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
শিব নারায়ণ দাশকে জাতি আজীবন স্মরণে রাখবে : জি এম কাদের 
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
X
Fresh