• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘গণতন্ত্র-ভোটের অধিকার-খালেদার মুক্তি একই সুতায় গাঁথা’

অনলাইন ডেস্ক
  ১৫ এপ্রিল ২০১৮, ২৩:২৭

এদেশের গণতন্ত্র, এদেশের ভোটের অধিকার এবং বেগম খালেদা জিয়ার মুক্তি একই সুতায় গাঁথা। এসব কিছুই বেগম খালেদা জিয়ার মুক্তির উপর নির্ভর করে। খালেদা জিয়ার মুক্ত হলে গণতন্ত্রের মুক্তি হবে, খালেদা জিয়া ছাড়া এদেশে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে না। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ (রোববার) রাজশাহী মহানগরীর ভুবন মোহন পার্কে বিএনপির রাজশাহী বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মোশাররফ বলেন, জনগণ ও জনগণের নেত্রী খালেদা জিয়াকে বাইরে রেখে ২০১৪ সালের মতো একতরফা নির্বাচন করার ষড়যন্ত্র করছে সরকার। বিএনপি নেত্রী খালেদা জিয়া ছাড়া আগামী জাতীয় নির্বাচন হতে দেয়া হবে না।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, জনগণ যখন রাস্তায় নামবে তখন আর নোটিশ দেয়া লাগবে না। জনগণ রাস্তায় নেমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করে তবেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন করবে।

--------------------------------------------------------
আরও পড়ুন : লন্ডন ফিরে গেছেন কোকোর স্ত্রী-মেয়ে
--------------------------------------------------------

বিএনপির এই শীর্ষ নেতা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পরামর্শে আমরা দলের নেতারা সংগঠন পরিচালনা করছি। তারেক রহমানের নির্দেশে শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছে বিএনপি। আগামীতে যদি সরকারের বোধগম্য না হয়, তবে কঠোর কর্মসূচি দেয়া হবে।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, মঈন খাঁন প্রমুখ।

সমাবেশে নগর বিএনপির নেতাকর্মী ছাড়াও রাজশাহী বিভাগের আট জেলার বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা : রিজভী
বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
X
Fresh