• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তফসিলের আগে জোট ভাঙা-গড়ার কথা ভিত্তিহীন: হানিফ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ এপ্রিল ২০১৮, ১৫:১৯

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসন ও মন্ত্রিত্ব ভাগাভাগি নিয়ে এরশাদের মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, জোটের শরিকদের সাথে আসন ভাগাভাগি তফসিল ঘোষণার পর হবে। তফসিল ঘোষণার আগে জোট ভাঙা-গড়া নিয়ে কথাবার্তার কোনো ভিত্তি নেই। এর কোনো যৌক্তিকতাও নেই।

রোববার সকালে কুষ্টিয়ার লালন একাডেমিতে অতিথিশালাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, তফসিল ঘোষণার আগে রাজনৈতিক মাঠে কথাবার্তা দরকষাকষি ছাড়া আর কিছুই নয়। রাজনৈতিক ফায়দা নেয়ার জন্যই এমন অপ্রাসঙ্গিক কথাবার্তা।

--------------------------------------------------------
আরও পড়ুন : তাদের নোংরা স্বপ্ন বাতাসের মতো উড়ে গেছে: কাদের
--------------------------------------------------------

হানিফ আরও বলেন, দণ্ডপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে আইনি প্রক্রিয়া ছাড়া মুক্ত করা সম্ভব নয়। বিএনপির যেসব শীর্ষ পর্যায়ের নেতারা বলছেন আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে, আসলে তারা বেগম খালেদা জিয়ার মুক্তি চান না। চান না বলেই তারা এসব বিভ্রান্তিমূলক কথাবার্তা বলছেন।

তিনি আরও বলেন, এটা মাঠ গরম করার চেষ্টা ছাড়া কিছুই নয়। বিএনপি সরকারকে বাধ্য করে কতটুকু দাবি আদায় করার ক্ষমতা রাখে তা জনগণ জানে। গত নয় বছর তারা এরকম আন্দোলনের ঘোষণা দিয়েই যাচ্ছে। এসব কথার কোনো মূল্য নেই।

এসময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলীসহ দলীয় ও লালন একাডেমির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিনাশুল্কে মদ আমদানির তথ্যটি ভিত্তিহীন (ভিডিও)
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
ভারতের লোকসভা নির্বাচন ১৯ এপ্রিল, ৭ ধাপে হবে ভোটগ্রহণ
২২ ইউপিতে নির্বাচন ২৮ এপ্রিল
X
Fresh