• ঢাকা বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | ১২ বৈশাখ ১৪২৫

ইমরানকে যেখানে পাবেন জুতাপেটা করবেন: ছাত্রলীগ নেতা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ এপ্রিল ২০১৮, ২০:১৮
বাংলাদেশের যেখানেই ইমরান এইচ সরকারকে পাবেন, সেখানেই জুতাপেটা করে তার গায়ের চামড়া তুলে নেবেন। বললেন ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি সৈয়দ মিজানুর রহমান।

কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন উপাচার্যের বাসভবনে হামলার প্রতিবাদে মঙ্গলবার ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়(ঢাবি) শাখা আয়োজিত সমাবেশে উপস্থিত কর্মীদের উদ্দেশে এই কথা বলেন তিনি।

রোববার আন্দোলনরত শিক্ষার্থীদের উদ্দেশে ছোঁড়া পুলিশের রাবার বুলেটে আহত হন ঢাবির বাংলা বিভাগের শিক্ষার্থী আবু বকরের মৃত্যুর গুজব ফেসবুকে শেয়ার করেন ইমরান। তাই ‘প্রোপাগান্ডা’ ছড়ানোর অভিযোগে তাকে গ্রেপ্তারের দাবি জানান মিজানুর রহমান।

একাত্তরের যুদ্ধাপরাধীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে আন্দোলনকারী সংগঠন গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ইমরানকে ‘পাকিস্তানের প্রেতাত্মা’ হিসেবেও আখ্যা দেন সরকার সমর্থক সংগঠনটির এই নেতা।

সমাবেশে আরও বক্তব্য রাখেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

সমাবেশে উপস্থিত আবু বকরকে দেখিয়ে সোহাগ বলেন, আবু বকর এখানেই আছে, কিন্তু একটি কুচক্রী গোষ্ঠী তাকে নিয়ে প্রোপাগান্ডা ছড়িয়েছে।

আন্দোলনকারীদের ‘ষড়যন্ত্রকারী’ আখ্যায়িত করে তিনি বলেন, তারা পুলিশকে আক্রমণ করার পর তাদের ওপর কাঁদানে গ্যাস নিক্ষেপ করা হয়। রাত যত গভীর হয়েছে, আন্দোলনকারীদের ষড়যন্ত্র তত গভীর হয়েছে। তাদের উদ্দেশ্য ছিল ক্যাম্পাসকে অস্থিতিশীল করা।

তিনি আরও বলেন, ঢাবি উপাচার্যের বাসায় যে হামলা ও তাণ্ডব হয়েছে, তা ২৫ মার্চের কালরাতকে হার মানিয়েছে।

কে/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়