• ঢাকা বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

আদালতের বারান্দায় গিয়ে কান্নাকাটি করেন, মাফ চান: ইনু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৮ এপ্রিল ২০১৮, ১৮:৩১ | আপডেট : ০৮ এপ্রিল ২০১৮, ১৮:৪৫
বিএনপির বন্ধুরা, আদালতের বারান্দায় গিয়ে কান্নাকাটি করেন, মাফ চান। আদালত যদি রেহাই দেন তাহলে খালেদা জিয়া মুক্তি পাবেন।

রোববার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রি কলেজে উপজেলা নারী জোটের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, খালেদা জিয়া নিয়ে লোকজন ‘আহা, উহু’ করছেন। কারাগারে আছেন। অসুখ-বিসুখ হয়েছে। শেখ হাসিনা সরকার কারাবন্দির অধিকার রক্ষা করে। খালেদা জিয়ার চিকিৎসা ডাক্তাররা করবেন, সেটা নিয়ে রাজনীতি করবেন না। আর খালেদা জিয়ার মুক্তি নিয়ে হৈচৈ করছেন? সাজা দিয়েছেন আদালত। সরকার কীভাবে ছাড়ে? সরকারের ছাড়ার জায়গা নাই। খালেদার মুক্তি যদি কেউ দেয়, আদালত থেকে পাবেন।’ 

--------------------------------------------------------
আরও পড়ুন : ইসি চাইলেও সেনাবাহিনী মোতায়েন করতে পারবে না: কাদের
--------------------------------------------------------

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নারী নির্যাতনকারীদের সঙ্গী বলে অভিযোগ করেন হাসানুল হক ইনু। একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী অধিকার রক্ষা করেন বলে দাবি করেন তিনি। 

হাসানুল হক ইনু বলেন, ‘খালেদা নারীর সম্মান দিতে পারেননি। খালেদা নারী হয়েও নারীর সম্মান দেননি। খালেদা নারী হয়েও নারী নির্যাতনকারীদের সঙ্গী হয়েছেন।

একাত্তরের মহান যুদ্ধে যে নারীরা নির্যাতিত হয়েছেন, শহীদ হয়েছেন, অত্যাচারিত হয়েছেন; সেই রাজাকার, আলবদর, যুদ্ধাপরাধীদের ঘনিষ্ঠ সঙ্গী হচ্ছেন খালেদা জিয়া। আমি তাই বলি, খালেদা জিয়া নারী উন্নয়নবিরোধী, নারী নির্যাতনকারীর সঙ্গী। আর শেখ হাসিনা নারীর উন্নয়ন ও স্বার্থ রক্ষা করেছেন। দুটোর ভেতর অনেক পার্থক্য। ঘরের মুখোশধারী যারা, উন্নয়নবিরোধী শক্তি তারা।

আরও পড়ুন : 

এসজে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়