• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নৌকার প্রার্থী হতে আগ্রহী গাজীপুরে ১০, খুলনায় ৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ এপ্রিল ২০১৮, ১২:৪০

গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন পেতে শনিবার পর্যন্ত গাজীপুরে ১০ জন ও খুলনায় ৭ জন মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন।

আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ আরটিভি অনলাইনকে এ তথ্য জানান।

গাজীপুর সিটি করপোরশন নির্বাচনে মেয়র পদে মোহাম্মদ শামসুল বারী মনোনয়নপত্র সংগ্রহ করেন। আর খুলনা সিটিতে মনোনয়নপত্র সংগ্রহ করেন মোহাম্মদ সাইফুল ইসলাম, শহিদুল হক মন্টু, শেখ মোশাররফ হোসেন, শেখ সৈয়দ আলী, মোহাম্মদ আশরাফুল ইসলাম।

তবে খুলনা সিটি করপোরশন নির্বাচনে মেয়র পদে আরও কয়েকজন মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিতে পারেন বলেও জানান আবদুস সোবহান গোলাপ। রোববার সম্ভাব্য প্রার্থীরা আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের মুখোমুখি হবেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : খালেদাকে টানাহেঁচড়া করে ওপরে ওঠানো হয়েছে: রিজভী
--------------------------------------------------------

শুক্রবার পর্যন্ত ১১ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং জমা দিয়েছিলেন দুইজন। শুক্রবার গাজীপুর সিটি করপোরেশনের জন্য মনোনয়ন সংগ্রহ করেছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, মতিউর রহমান, সুমন আহমেদ শান্ত বাবু, কাজী আলিমউদ্দিন, আব্দুর রউফ নয়ন, ওয়াজউদ্দিন মিয়া।

এর আগের দিন বৃহস্পতিবার মনোনয়নপত্র সংগ্রহ করেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম।


খুলনা সিটি করপোরেশনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি কাজী এনায়েত হোসেন, মহানগর যুবলীগের আহ্বায়ক সরদার আনিছুর রহমান পপলু। রোববার সন্ধ্যা সাতটায় গণভবনে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় উভয় সিটিতে আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার নেবেন দলীয় সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের প্রধান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগে দুই সিটির মেয়র পদে আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। এছাড়া ওইদিন একটি উপজেলা পরিষদ নির্বাচন, দুইটি পৌরসভা ও ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন দেয়া হবে।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh