• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘জেল থেকে বের হতে আমার কেন এতো সময় লাগছে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মার্চ ২০১৮, ১৯:১৯

আমার বেলায় জামিন পেতে কেন এতো দেরি হচ্ছে? কেন আমি জেল থেকে বের হতে পারছি না। বের হতে আমার কেন এতো সময় লাগছে। অন্য আসামিরা হাইকোর্টে জামিন আবেদন করলে জামিন পায়, আমার বেলায় সেটি কেন হচ্ছে না? রোববার বিকেলে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে তার আইনজীবীরা দেখা করতে গেলে তিনি এসব কথা বলেন।

কারাগার থেকে বের হয়ে তার আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, সুপ্রিম কোর্টের আইনজীবী সমিতির নির্বাচনের ফলাফলে ম্যাডাম খুশি হয়েছেন। সুষ্ঠু জাতীয় নির্বাচন হলে তিনি জয়ের ব্যাপারে আশাবাদী।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘শুধু লাশ আর লাশ’
--------------------------------------------------------

খালেদা জিয়ার আরেক আইনজীবী জয়নুল আবেদীন বলেন, শারীরিক অবস্থা থেকে খালেদা জিয়ার মনোবল অনেক শক্ত আছে। আইনজীবী সমিতির নির্বাচনের ফলাফল শুনে তিনি অনেক খুশি হয়েছেন। তিনি বলেছেন, নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় নির্বাচনসহ সব নির্বাচনে বিএনপি জয়লাভ করবে।

রোববার বিকেল পৌনে ৪টার দিকে ছয় আইনজীবী কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেন। সাড়ে ৫টার দিকে তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করে বের হয়ে আসেন।

আইনজীবীরা হলেন, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার জমির উদ্দীন সরকার, অ্যাডভোকেট রেজাক খান, অ্যাডভোকেট এ জে মোহম্মদ আলী ও ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গেলো ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন বিচারিক আদালত। এ মামলায় তিনি কারাবন্দী রয়েছেন। তার বড় ছেলে তারেক রহমানসহ অপর আসামিদের ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেন আদালত।

আরও পড়ুন:

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
‘খালেদা জিয়ার মুক্তির জন্য আমি আলোচনায় বসতে প্রস্তুত’
ঈদের শুভেচ্ছা জানাতে খালেদা জিয়ার বাসভবনে বিএনপি নেতারা
X
Fresh