• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

‘আমার মাথা ঠিক আছে, উই আর রেডি’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৪ মার্চ ২০১৮, ১২:৪৭ | আপডেট : ২৪ মার্চ ২০১৮, ১৩:২৮
আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। জাতীয় পার্টি আবারও জেগে উঠেছে। জনগণ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। রাজনীতিতে বয়স হলেও আমার মাথা ঠিক আছে। উই আর রেডি।

বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার ২৪ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশে তিনি এসব কথা বলেন।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, আমরা ২০-২৫ বছর ক্ষমতায় ছিলাম না। জনগণ কী পেয়েছে? দুই জন দেশকে কী দিয়েছে?  আমরা আগামী নির্বাচনে জয়ী হয়ে ইতিহাস সৃষ্টি করবো। নির্বাচনের জন্য আমরা সম্পূর্ণরূপে প্রস্তুত আছি। আমরা ক্ষমতায় গেলে মানুষ নিরাপত্তা পাবে। দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: জাতীয় পার্টির সমাবেশ শুরু, সমাবেশস্থলে এরশাদ
--------------------------------------------------------

তিনি বলেন, আমাদের এই মহাসমাবেশে যত লোক হয়েছে, তাতে প্রমাণ হয় যে, জাতীয় পার্টির সমর্থন এখনো অনেক বেশি। ঢাকা শহর জাতীয় পার্টি সমর্থকদের ভিড়ে অবরুদ্ধ। মানুষ চলাচল করতে পারছে না। আমরা প্রমাণ করেছি জাতীয় পার্টি আছে।

এরশাদ বলেন, আগামীতে জাতীয় পার্টি কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হিসেবে ব্যবহার হবে না। আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়া জন্য জাতীয় পার্টি প্রস্তুত। আগামী জাতীয় নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে সরকার গঠন করবে জাপা।

মহাসমাবেশকে ঘিরে সকাল থেকেই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হতে শুরু করেন নেতা-কর্মীরা। শুক্রবার সকাল ৯টার পর সমাবেশে এসে পৌঁছান দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ।

আরও পড়ুন: 

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়