• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

নির্বাচনের পর বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি
|  ২৩ মার্চ ২০১৮, ১৬:৫০ | আপডেট : ২৩ মার্চ ২০১৮, ১৬:৫৭
বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এবার নির্বাচন থেকে পালালে আপনাদের আর খুঁজে পাওয়া যাবে না। জনগণ আপনাদেরকে প্রত্যাখ্যান করবে। সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে।

শুক্রবার সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

তিনি বলেন, এ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশবাসীকে বেছে নিতে হবে দেশে ৭১ এর ঘাতকরা থাকবে, নাকি মুক্তিযুদ্ধের চেতনা থাকবে। সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে।

মন্ত্রী আরও বলেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। তিন মাস নির্বাচনী সরকার দেশ চালাবে। তারা নির্বাচন পরিচালনা করবে। তাদের সকল কর্মকাণ্ড হবে নির্বাচন কমিশনের দিকনির্দেশনায়।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘বিএনপি ক্ষমতায় থাকলে ৭-৮ বছর আগেই দেশ উন্নয়নশীল হতো’
--------------------------------------------------------

নাসিম বলেন, ২০১৪ সালে আমরা নির্বাচনী মাঠে আপনাকে আমন্ত্রণ জানিয়েছিলাম। আপনি তা বয়কট করে দেশবিরোধী জামায়াত শিবিরের সঙ্গে আঁতাত করে দেশে জ্বালাও পোড়াওসহ নৈরাজ্যের সৃষ্টি করেছেন। অশান্ত করে তুলেছিলেন দেশের মানুষকে। এরপর দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশে এখন আওয়ামী লীগকে সরানোর ষড়যন্ত্র চলছে। জনসাধারণকে এর বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বড় দল। যে কেউ মনোনয়ন চাইতে পারে। শেখ হাসিনা নৌকার মালিক। তিনি যাকে মনোনয়ন দেবেন আমরা তাকেই জয়যুক্ত করার জন্য একযোগে কাজ করবো।

অনুষ্ঠানে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য মেরিনা জাহান কবিতা প্রমুখ।

আরও পড়ুন: 

এমসি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়