• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নেতাকর্মীদের ৫ ওয়াক্ত নামাজ পড়তে বললেন রওশন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মার্চ ২০১৮, ২২:৫৫

কর্মীদের ৫ ওয়াক্ত নামাজ পড়তে এবং পার্টির জন্য কাজ করতে বললেন বিরোধী দলের নেতা এবং জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ।

মঙ্গলবার রাজধানী গুলশানের একটি কনভেনশন সেন্টারে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত যৌথসভায় একথা বলেন তিনি।

পবিত্র কোরআনের একটি আয়াত উদ্ধৃত করে রওশন এরশাদ বলেন, আল্লাহ যাকে ইচ্ছা ক্ষমতা দান করেন, যাকে ইচ্ছা ক্ষমতা থেকে সরিয়ে দেন। কাউকে সম্মানিত করেন আবার কাউকে সম্মান থেকে বঞ্চিত করেন। সব ক্ষমতার মালিক আল্লাহ। আল্লাহর সাহায্য প্রার্থনা করুন, নিশ্চয় তিনি আমাদের রহমত করবেন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, পার্টিকে ক্ষমতায় নিতে চাই। এর জন্য যা যা করা প্রয়োজন, তার সবই করব। আপনারা সাংগঠনিকভাবে সুসংগঠিত হোন, শক্তি সামর্থ্য সঞ্চয় করুন।

পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, আমাদের ক্ষমতায় থাকার লোভ ছিল না, তাই স্বেচ্ছায় ক্ষমতা হস্তান্তর করেছিলাম। এখন দেশ ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে হলে আগামী নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে ক্ষমতায় আসতেই হবে জাতীয় পার্টিকে।

এসময় আরও উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতী, সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম সেন্টু, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, সংসদ সদস্য নুর-ই-হাসনা লিলি চৌধুরী।

কে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
৪৮ ঘণ্টা না যেতেই রওশনের পার্টি থেকে পদত্যাগ করলেন সেন্টু
নেতৃত্ব পরিবর্তনে ইসিতে চিঠি দিয়ে সাড়া পেল না রওশনপন্থীরা
আমরাই মূল জাতীয় পার্টি : চুন্নু
X
Fresh