• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

দুদক সরকারের প্রতিহিংসা চরিতার্থ করার হাতিয়ার : রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ মার্চ ২০১৮, ১৪:৪৩ | আপডেট : ১৬ মার্চ ২০১৮, ১৪:৫১
দুদক প্রধানমন্ত্রীর চাহিদা মেটাতে বিএনপিকে নিজ দেশেই পরাধীনতার বন্ধনে বন্দী করতে বেপরোয়াভাবে কাজ করছে। দুদক সরকারের প্রতিহিংসা চরিতার্থ করার হাতিয়ার। কিন্তু অপমানিত জনগণ এই সরকারের অন্যায় উৎপীড়নের বিরুদ্ধে প্রতিবাদ, প্রতিরোধের সব প্রস্তুতি নিচ্ছে।

বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার সকাল সাড়ে ১১ টায় বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, দুদক খালেদা জিয়ার বিরুদ্ধে লিভ টু আপিল করে প্রমাণ করেছে তারা সরকারের প্রতিহিংসা চরিতার্থ করার হাতিয়ার। অন্যদিকে ব্যাংক লুট ও ব্যাংকিং ব্যবস্থা ধ্বংস হয়ে গেলেও দুদক এক্ষেত্রে উটপাখির মতো বালিতে মাথা গুঁজে রেখেছে। মামলা করা তো দূরে থাক এদের বিরুদ্ধে একটা শব্দও মুখ থেকে বের হয় না।
--------------------------------------------------------
আরও পড়ুন :ট্রাম্পকার্ড নয়, রেটকার্ড হতে চায় ওরা
--------------------------------------------------------

তিনি বলেন, দুদকের আপিলের আগে অ্যাটর্নি জেনারেলের আবেদনে উচ্চ আদালত বিএনপি চেয়ারপারসনের জামিন রোববার পর্যন্ত স্থগিত রেখেছেন। তিনি অন্যকে কষ্ট দিয়ে নিজে আনন্দলাভ করেন। যেভাবে প্রধান বিচারপতিকে বন্দুকের জোরে জিম্মি করে পদত্যাগপত্রে সই নেয়া হয়েছে।

তিনি আরো বলেন, নিম্ন আদালতে সরকারের নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করেছে। সেখানে ন্যায়বিচার পাওয়ার আশা খুবই ক্ষীণ। খালেদা জিয়ার মামলায় তার বহিঃপ্রকাশ ঘটেছে। তার (খালেদা জিয়া) জামিন বিষয়ে সরকারি চক্রান্ত লক্ষ্য করছে প্রতিটি মানুষ। সরকার প্রধান অত্যন্ত সুপরিকল্পিতভাবে সম্পূর্ণ নির্দোষ খালেদা জিয়াকে কারাবন্দী করেছেন।

এদিকে, খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিভাগীয় সমাবেশের তারিখ পরিবর্তন করেছে বিএনপি। আগামী ২৪ মার্চ এ সমাবেশ হওয়ার কথা থাকলেও পিছিয়ে ৭ এপ্রিল করা হয়েছে।

আরও পড়ুন :

এমসি/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়