• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

দ্রুত নিহতদের মরদেহ ফিরিয়ে আনা হবে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ মার্চ ২০১৮, ১২:৫৬

নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইট দুর্ঘটনায় হতাহতদের পরিবারে যেকোনো সহযোগিতায় সরকার পাশে আছে। দ্রুত নিহতদের মরদেহ ফিরিয়ে আনা হবে।

বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৬ মার্চ) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন নেপালের কাঠমান্ডুতে প্লেন দুর্ঘটনায় আহত শাহরিন আহমদকে দেখতে এসে সেতুমন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের মেডিকেল টিম নেপালে গেছে। আহতদের মধ্যে অপেক্ষাকৃত সুস্থ তিনজনকে দেশে আনা হয়েছে। বাকিদেরও আনার চেষ্টা করা হচ্ছে। নিহতদের মরদেহ ফিরিয়ে আনতে প্রথমে কিছুটা দেরি হচ্ছিল। তাদের লোকবল সংকট থাকায় ডিএনএ টেস্ট করেতে দেরি হচ্ছিল। কিন্তু এখন আমাদের টিম যাওয়াতে এই সমস্যা আর নেই, দ্রুত নিহতদের মরদেহ ফিরিয়ে আনা হবে।

সেতুমন্ত্রী বলেন, আপনারা জানেন প্রধানমন্ত্রী তার সফর সংক্ষিপ্ত করে দেশে চলে এসেছেন এবং বিষয়টি সার্বক্ষণিক মনিটরিং করছেন। আমাদের প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন আহত ও নিহতদের পরিবারের সঙ্গে দেখা করতে। আমরা ইতোমধ্যে তাদের সঙ্গে দেখা করছি।

এ সময় তিনি বলেন, স্বজনরাও আমাদের বলেছেন যারা মারা গেছেন তারা তো আর ফিরে আসবে না, তাদের মরদেহ এনে দাফনের ব্যবস্থা করার। আমরা দ্রুত মরদেহ ফিরিয়ে আনতে কাজ করে যাচ্ছি।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
‘আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ’
X
Fresh